ঢাকা, শুক্রবার   ০৭ মে ২০২১, || বৈশাখ ২৪ ১৪২৮

গ্যালাক্সিতে নেই সালমান, পরিবর্তে বড় নোটিস!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৩, ২৬ ডিসেম্বর ২০২০

আগামীকাল ২৭ ডিসেম্বর। ক্যালেন্ডার এদিন কোনও বিশেষ উৎসবের কথা বলে না। তবে বলিউড সুপার স্টার সালমান ভক্তদের কাছে প্রত্যেক বছর এই তারিখটা কোনও মহোৎসবের চেয়ে কম নয় বৈকি! ভাইজানের জন্মদিন বলে কথা!

হ্যাঁ, রোববার ভোরের আলো ফুটতেই বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে হাজার হাজার ভক্তের ঢল। আবদার একটাই। বিশেষ এ দিনটিতে সকলে একটি বার শুধু চোখের দেখা দেখতে চান সুলতানকে।

তবে এ বছর সম্ভবত, এই চেনা ছবি দেখা যাবে না সুপারস্টারের জন্মদিনে। বাকি সব কিছুর মতো করোনা মহামারী এবার থাবা বসিয়েছে অভিনেতার ৫৫তম জন্মদিনের আনন্দেও। গ্যালাক্সির বাইরে টাঙিয়ে দেওয়া হয়েছে ইয়া বড় নোটিস। যার মূল বক্তব্য- এ বছর জন্মদিনে বাড়িতে থাকবেন না সালমান। তাইতো ভক্তদের সামাজিক দূরত্ব বজায় রাখতে বাড়ির সামনে ভিড় না জমানোর অনুরোধ করা হয়েছে। 

সালমানের সিগনেচার দেয়া ওই নোটিসে লেখা- ‘এত বছর ধরে আমার জন্মদিনে ভক্তদের কাছ থেকে যে ভালবাসা এবং স্নেহ পেয়েছি তা সত্যিই অতুলনীয়। কিন্তু আমার একান্ত অনুরোধ, করোনা মহামারী এবং সামাজিক দূরত্বের কথা মাথায় রেখে এ বছর আমার বাড়ির সামনে জমায়েত হবেন না। মাস্ক পরুন। স্যানিটাইজ করুন। এখন আমি গ্যালাক্সিতে নেই। সকলকে অনেক ভালবাসা।’

হইচই করে নিজের বিশেষ দিনটি পালন না করলেও, ‘বিগ বস’-এর প্রতিযোগীদের থেকে বিশেষ ট্রিবিউট পেতে চলেছেন অভিনেতা। সালমানের ‘বার্থ ডে স্পেশাল’ এপিসোডে তাঁকে শুভেচ্ছা জানাতে আসবেন তাঁর দুই নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজ এবং রাভিনা টেন্ডন।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি