ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

একসঙ্গে পার্টিতে যশ-নুসরত, ছবি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৫, ২০ মে ২০২১

টলিউডে তাদের নিয়ে জল্পনা এখন তুঙ্গে। যশ এবং নুসরত। সোশ্যাল মিডিয়ায় তাদের সম্পর্ক এখন হট টপিক। নেটিজেনরা তাদের নতুন নামকরণ করেছেন যশরত। একটি ছবি পোস্ট করলেই কমেন্টের বন্যা হয়ে যায়। গুঞ্জন শুরু হয় রাজস্থানে দুজনে একই জায়গায় দাঁড়িয়ে ছবি তুলে নিজেদের প্রোফাইল থেকে তা পোস্ট করার পর। ততদিনে নুসরত নিখিলের সঙ্গে থাকা বন্ধ করেছেন। 

যশের সঙ্গে তার বন্ধুত্ব আগে থেকেই ছিল, বড়পর্দায়ও তাদের রসায়ন চুটিয়ে উপভোগ করেছেন দর্শক। ‘সস কলকাতা’ ছবির শুটিংয়ে সম্পর্ক আরও গাঢ় হয়। প্রথমবার ক্যামেরার সামনে একসঙ্গে ধরা দেন 'ডিকশনারি' ছবির প্রিমিয়ারে। সিনেমাহলে একসঙ্গে এন্ট্রি নেন যশরত। একে অপরের পাশে বসে ছবি দেখেন তাঁরা। নুসরতের পারফরম্যান্স নিয়েও কথা বলেন যশ। 

সেইথেকে জল্পনা থামেনি। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় দুজনে ছবি পোস্ট করেন, ছবি সৌজন্যে লেখেন একে অপরের নাম। পাহাড়ে ছুটি কাটাচ্ছেন দুজনে, এমন গুঞ্জনও শোনা যাচ্ছিল। এবার নতুন সংযোজন এই ছবি। বন্ধুর বাড়িতে দুজনে পার্টি করলেন। প্রসাধনী প্রস্তুতকারক সংস্থার মালিক রাজকুমার গুপ্তার বাড়িতে পার্টি করলেন তারা। পার্টির পর নিজের সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেন রাজকুমার। মুহুর্তে ভাইরাল হয়ে যায় যশরতের ছবি।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি