ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

আবারও পরীমণি’র রিমান্ড আবেদন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৭, ১৮ আগস্ট ২০২১

মাদক মামলায় কারাবন্দি চিত্রনায়িকা পরীমণি’র আবারও পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছেন সিআইডি। তার উপস্থিতিতে আগামীকাল বৃহস্পতিবার রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে। 

আজ বুধবার ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে তার জামিন শুনানির জন্য দিন ধার্য ছিল।

শুনানির শুরুতে রাষ্ট্রপক্ষের আইনজীবীরা বলেন, পরীমণি’র আবার পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছেন সিআইডি। বৃহস্পতিবার তার উপস্থিতিতে রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে। তখন বিচারক বলেন, যেহেতু তার রিমান্ড আবেদন আছে, সেহেতু আইনগতভাবে জামিন আবেদন শুনানি হয়না। এরপর পরীমণি’র আইনজীবী জামিন আবেদন প্রত্যাহার করে নেন। বৃহস্পতিবার পরীমণি’র জামিন আবেদন করবেন বলে জানান আইনজীবী মুজিবুর রহমান। 

সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিম রেজাউল করীম চৌধুরীর আদালতে আইনজীবী মজিবুর রহমান পরীমণি’র জামিন আবেদন করেন। পরে শুনানির জন্য আদালত এদিন ধার্য করেন। 

গত ১৩ আগস্ট দ্বিতীয় দফায় ছয়দিনের রিমান্ড শেষে পরীমণি ও তার সহযোগি দিপুকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি’র পরিদর্শক গোলাম মোস্তফা। এ সময় আসামি পক্ষের আইনজীবী মজিবুর রহমান তার জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমণিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয়। পরীমণি’র ড্রয়িংরুমের কাভার্ড, শোকেস, ডাইনিংরুম, বেডরুমের সাইড টেবিল ও টয়লেট থেকে বিপুল পরিমাণ মদের বোতল উদ্ধার করা হয়। 

এরপর রাত সাড়ে ৮টার দিকে পরীমণিকে তার বাসা থেকে র‌্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত ১২টা পর্যন্ত পরীমণিকে জিজ্ঞাসাবাদ করে র‌্যাব। পরদিন ৫ আগস্ট বিকেলে র‌্যাব সদরদফতর থেকে পরীমণি, প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগিকে বনানী থানায় সোপর্দ করা হয়।

এরপর র‌্যাব বাদি হয়ে রাজধানীর বনানী থানায় পরীমণি ও তার সহযোগি দিপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। পরে রাতে পরীমণি ও তার সহযোগীকে আদালতে হাজির করা হয়। বনানী থানার মামলায় তাদের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। 

একইদিন ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদের আদালত মামলার এজাহার গ্রহণ করে এ বিষয়ে আগামি ১৫ সেপ্টেম্বর তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। সিআইডির আবেদনের পরিপ্রেক্ষিতে এ মামলায় গত ১০ আগস্ট পরীমণি ও তার সহযোগি দিপুর দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। 

মামলা সূত্রে জানা যায়, পরীমণি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এমনকি এলএসডি ও আইসও সেবন করতেন তিনি। তার বাসায় একটি মিনিবার রয়েছে। তিনি বাসায় নিয়মিত মদের পার্টি করতেন। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য সরবরাহ করতেন এবং পার্টিতে অংশ নিতেন। 

পরীমণি ২০১৪ সালে সিনেমা জগতে আসেন। এ পর্যন্ত ৩০টি সিনেমা ও পাঁচ-সাতটি টিভিসিতে অভিনয় করেছেন। প্রযোজক রাজ তাকে পিরোজপুর থেকে ঢাকায় সিনেমা জগতে নিয়ে আসেন।
সূত্র : বাসস
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি