ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নবজাতককে নিয়ে বাড়ি ফিরলেন নুসরাত, সঙ্গে ছিলেন যশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩২, ৩০ আগস্ট ২০২১

হাসপাতাল থেকে নবজাতককে নিয়ে বাড়ি ফিরলেন মা নুসরাত জাহান। সঙ্গে ছিলেন যশ দাশগুপ্ত। গাড়িতে উঠে ঈশানকে তার মায়ের কোলে দিয়ে নিজে বসলেন চালকের আসনে। নিজেই গাড়ি চালিয়ে নবজাতক ও তার মাকে বাড়ি নিয়ে গেলেন তিনি। গাড়িতে ওঠার সময় উপস্থিত জনতার উদ্দেশে নমস্কার করলেন নুসরতা।

গত বৃহস্পতিবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নুসরাত জাহান। হাসপাতাল সূত্রে খবর ছিল, নবজাতকের বেশ কিছু পরীক্ষা করা হবে। সেই পরীক্ষাগুলির রিপোর্ট ঠিক এলে গত রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা ছিল মা এবং ছেলের। কিন্তু এক দিন পর, অর্থাৎ সোমবার হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরাত এবং তার সদ্যোজাত।

হাসপাতালের বাইরে রাখা কালো কাচ দেওয়া গাড়িতে উঠে গেলেন তিনি। সঙ্গে ছিলেন যশ দাশগুপ্ত। তার কোলেই ছিল নুসরতের সদ্যোজাত। হাসপাতাল থেকে ছাড়ার আগে মা এবং ছেলের স্বাস্থ্যপরীক্ষা করেন চিকিৎসক। সোমবার সকালেই নুসরাতকে হাসপাতাল থেকে ছাড়ার যাবতীয় কাগজপত্র গুছিয়ে রেখেছিলেন তারা।

আনন্দবাজার অনলাইনকে শিশু চিকিৎসক শান্তনু রায় জানিয়েছিলেন, জন্মের পর নুসরাতের শিশুর বেশ কয়েকটি পরীক্ষা করানো হবে। থাইরয়েড, ক্যালসিয়াম, বিলিরুবিন-সহ বাকি পরীক্ষার ফল ঠিক এলেই মা এবং সন্তানকে ছেড়ে দেওয়া হবে বলে জানা গিয়েছিল। জন্মের পর থেকেই শিশুকে স্তন্যপান করাচ্ছেন নুসরত। জন্মের সময় শিশুর ওজন ছিল ২.৯ কেজি। হাসপাতাল সূত্রে খবর, ছেলেকে নার্সারিতে রাখতে দেননি সাংসদ-তারকা। জন্মের পর থেকেই তাকে নিজের কাছে নিজের বিছানায় রেখেছিলেন তিনি।

বুধবার রাতে সন্তানকে জন্ম দিতে হাসপাতালে ভর্তি হন নুসরাত। সঙ্গে ছিলেন বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। গত রবিবারও হাসপাতালে একসঙ্গেই ছিলেন তারা। মুখে কিছু না বলেও নুসরাত ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমেই তা স্পষ্ট করে দিয়েছিলেন। এ বার নতুন অতিথিকে নিয়ে শুরু হবে নতুন অধ্যায়।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি