ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বলিউডকে ‘বিষাক্ত’ বললেন কঙ্গনা রানাওয়াত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৮, ৬ সেপ্টেম্বর ২০২১

বলিউডকে 'বিষাক্ত' তকমা দিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তার মতে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির তুলনায় বলিউড অনেকটাই ভালোবাসাহীন, সহানুভূতিহীন। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন অভিনেত্রী।

তিনি বলেন, বলিউডে প্রবেশ করা চিনের প্রাচীর পার করার সমান। পাশাপাশি তিনি আরও বলেন, যদিও দক্ষিণী ছবির জগতে সবেমাত্র প্রবেশ করেছেন অভিনেত্রী। তাই এই ইন্ডাস্ট্রি সম্পর্কে বিশেষ ধারণা তার নেই। কিন্তু কয়েকদিনের অভিজ্ঞতাতেই তিনি নিশ্চিত যে তামিল ইন্ডাস্ট্রি অনেকটাই ভালো বলিউডের তুলনায়। 

তিনি বলেছেন, ‘তামিল ছবির জগতে সকলের জন্য একটা কমন গ্রাউন্ড রয়েছে। যেখানে সবাই নিজের মতো করে বেড়ে উঠতে পারে কিন্তু মুম্বইয়ে যাঁরা থাকেননি তারা সকলেই বলিউডে বহিরাগত। বলিউড একটি বিচিত্র জায়গা। যাঁরা বাইরে থেকে ওই ইন্ডাস্ট্রিতে যায় তারা সবসময়ই চিন্তায় থাকে। কারণ ওখানে কিছু মানুষ আছে যাঁরা সবসময়েই বহিরাগতদের টেনে নামাতে চায়। কেউ কারোর সাহায্য করে না। বলিউড ইন্ডাস্ট্রিটাই বিষাক্ত। কেউ কারোর ভালো দেখতে পারে না।’ 

আগামী শুক্রবার মুক্তি পেতে চলেছে কঙ্গনার আগামী ছবি 'থালাইভি'। প্রয়াত অভিনেত্রী-প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবন নিয়ে তৈরি এই ছবি। জয়ললিতার বায়োপিকে তার চরিত্রেই অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত। 

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি