ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

অবশেষে জানা গেল নুসরাতের সন্তানের পিতার পরিচয়!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৪, ১৬ সেপ্টেম্বর ২০২১

সব কৌতূহলের অবসান করে সন্তানের পিতৃপরিচয় নিয়ে অবশেষে মুখ খুললেন টালিউডের জনপ্রিয় সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান।

পৌরসভার দেওয়া বার্থ সার্টিফিকেটে দেখা যায় নুসরাতের সন্তানের নাম লেখা হয়েছে ঈশান জে দাশগুপ্ত। পিতার নাম দেবাশিস দাশগুপ্ত। দেবাশিস দাশগুপ্ত আসলে যশের প্রকৃত নাম। মায়ের নাম নুসরাত জাহান রুহি। 

ঈশানের জন্মসনদ এরই মধ্যে নিজেদের ওয়েবসাইটেও প্রকাশ করেছে কলকাতা পৌরসভা (মিউনিসিপাল করপোরেশন)। তাতে নিবন্ধন নম্বর দেওয়া হয়েছে ১৬২৩।

ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, বুধবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার পরে পৌরসভার স্বাস্থ্য বিভাগ জন্মসনদ ওয়েবসাইট আপডেট করতেই বেরিয়ে আসে এসব তথ্য। গত শনিবার (১১ সেপ্টেম্বর) যশকে নিয়ে করোনার টিকা নিতে পৌরসভায় এসে মুখ্য স্বাস্থ্য কর্মকর্তার কাছ থেকে পুত্রের জন্মসনদে বাবার নামের জায়গায় ফাঁকা রাখা নিয়ে আইনি জটিলতার তথ্যও নাকি জেনে নেন নুসরাত। এমনকি ওই স্বাস্থ্য কর্মকর্তার কাছে ‘সিংগেল মাদার’ হিসেবে জন্মসনদ নেওয়া যাবে কি না সে বিষয়েও জানতে চান এই নায়িকা।

প্রায় ১ বছর আগে নুসরাত অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশের পরেই তার পিতৃত্ব অস্বীকার করেন এই চিত্রনায়িকার সাবেক স্বামী নিখিল জৈন। এরপরেই যশের সঙ্গে সম্পর্ক নিয়ে কানাঘুষা শুরু হয়। নানা কটূক্তি, সমালোচনার পরও এ বিষয়ে মুখ খোলেননি দুজনের কেউই। কিন্তু ঈশানের বাবা যে যশই, জন্মসনদ ফাঁস হওয়ায় তা নিয়ে আর কোনও ধোঁয়াশা রইল না।
সূত্র : জি নিউজ
এমএম/ এসএ/


 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি