ঢাকা, বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪

২৫ বছরের যত্ন করা চুল কেটে ফেললেন অপরাজিতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৫, ২৫ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১০:৫৬, ২৫ সেপ্টেম্বর ২০২১

ছোটবেলায় গরমের ছুটিতে ন্যাড়া হয়ে যাওয়ার কথা মনে আছে তার। আবার একটু এবড়োথেবড়ো হলেই বাড়িতে কাচি চালিয়ে ছেঁটে দেওয়া হত চুল। দু’দশকের বেশি সময় ধরে টালিউডে কাজ করেছেন, কিন্তু কখনও কায়দা করে চুল কাটানো হয়নি অপরাজিতা আঢ্যর।

তবে এবার সেই কাজটিও সেরে ফেললেন তিনি। ইনস্টাগ্রামে নিজের ছবি দিয়ে সে কথা জানিয়েছেন ‘প্রাক্তন’-এর মলি। সেখানে দেখা যাচ্ছে, তার কাঁধ ছোঁয়া ঢেউ খেলানো চুল। হাসি মুখে ক্যামেরার দিকে তাকিয়ে অপরাজিতা। লিখেছেন, ‘২৫ বছর পর চুল কাটলাম’।

কিন্তু আচমকা এত বছর পর চুল কাটতে হল কেন তাকে? অভিনেত্রীর কথায়, “কোভিডের জন্যই চুল কেটে ফেলতে হল। সেই সময় আমার প্রচুর চুল উঠেছিল। তার পর আবার নতুন চুল গজাচ্ছে। সেই চুলগুলো বাড়তে সময় লাগবে। এই দিকে আগের চুলগুলো লম্বা। দুটো সমান হতে তো সময় লাগবে।” সেই সমস্যার সমাধান করতেই চুলে সোজা কাঁচি চালিয়ে দিলেন অপরাজিতা।

এত বছরে প্রথম বার এক ঢাল চুল কেটে ছোট করে ফেললেন অপরাজিতা। কিন্তু তা নিয়ে তার কোনও মনখারাপ নেই। তিনি বললেন, “প্রথমে কেমন একটু লাগছিল। কিন্তু যিনি আমার চুল কেটেছেন, খুব সাহস করে কাচি চালিয়েছেন। তবে আমার খারাপ লাগছে না। আমি জানি, আমার চুল আবার বড় হয়ে যাবে।”
সূত্র : আনন্দবাজার পত্রিকা
এমএম/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি