ঢাকা, বুধবার   ২৬ জানুয়ারি ২০২২, || মাঘ ১২ ১৪২৮

আটকে গেলো শাহরুখের ‘পাঠান’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৪, ৬ অক্টোবর ২০২১

সময়টা খুবই খারাপ যাচ্ছে বলিউড কিং শাহরুখ খানের। পুত্র আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর থেকে দিশেহারা অভিনেতা। বেশ ধকল যাচ্ছে তার। এখনও পর্যন্ত কোন সুরাহা হয়তি এ ঘটনার। এরই মধ্যে শাহরুখের দু’টি সিনেমার কাজ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে।

বলিউড পাড়ার এক সূত্রে জানা গেছে, ৭ অক্টোবর আরিয়ানের মামলার পরবর্তী শুনানি। তাই সিনেমা দু’টির কলাকুশলীদের আপাতত কাজ বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

‘পাঠান’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল ২০২২ সালে ভারতের স্বাধীনতা দিবসে। সিনেমাটির জন্য মোট তিন সপ্তাহের কাজ বাকি ছিল। সেই সিনেমার কাজ অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়া হয়েছে। আগামী ১০ অক্টোবর এই সিনেমার একটি গানের দৃশ্যের জন্য স্পেন যাওয়ার কথা ছিল দীপিকা পাডুকোন এবং শাহরুখের। কিছু মারপিটের দৃশ্যের শুটিং হওয়ার কথা রয়েছে সেখানে। তাছাড়া রাশিয়াতেও কিছু কাজ আছে। কিন্তু সব এখন বন্ধ রাখা হয়েছে। এ তথ্য দিয়েছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

অপরদিকে দক্ষিণী পরিচালক আতলির পরবর্তী সিনেমাতেও অভিনয় করছেন শাহরুখ। সেই সিনামার একটি অংশের কাজ শেষ হয়েছে গত মাসে। এ জন্য কয়েক দিন পুণেতে ছিলেন কিং খান। এরপর বাকি অংশ অক্টোবর থেকে মুম্বাইয়ে শুটিং করার কথা ছিল। 

সূত্র জানিয়েছে, আতলির সিনেমার কাজও পিছিয়েছে। সিনেমাটির কাজ কবে শুরু হবে, সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। তবে এটা নিশ্চিত যে- ছেলের সমস্যা মিটলেই কাজে ফিরবেন শাহরুখ।

সবশেষ শাহরুখ খানকে পর্দায় দেখা গিয়েছিল ২০১৭ সালে ‘জিরো’ সিনেমাতে। তারপর ২০২২ সালের ১৫ অগস্ট ফের অনুরাগীদের সামনে নতুন চরিত্র নিয়ে আসার কথা রয়েছে তার।
সূত্র : আনন্দবাজার
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি