ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

আরিয়ানের মুক্তিতে টালিউড অঙ্গনের মন্তব্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১১, ৩০ অক্টোবর ২০২১

এতদিন পর আরিয়ান ঘরে ফিরলো! তাই খুশির জোয়ার বইছে মন্নতের ভেতরে ও বাইরে। সেই আবেগের জোয়ারে ভাসছেন আরিয়ানের বাবা-মা শাহরুখ ও গৌরী খান। তাদের এই আবেগের জোয়ার পৌঁছে গেছে বলিউড থেকে টালিউড পর্যন্ত। 

শাহরুখ-গৌরী অভিভাবক হিসেবে কতোটা খুশি হয়েছেন, তা বুঝাতে নিজেদের অভিভাবক সুলভ মন্তব্য করেছেন টালিউডের ঋতুপর্ণা সেনগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও শান্তিলাল মুখোপাধ্যায়।

আরিয়ানের বিষয়ে কথা বলতে গিয়ে ঋতুপর্ণা বলেন, “আরিয়ানের জামিন পাওয়া খুব ভাল খবর। সন্তানের বিপদ হলে মা-বাবার মনে যে কী হয় তা শুধু তারাই জানেন। আমিও একজন মা, তাই বুঝতে পারি। আরিয়ানের পরবর্তী জীবন যেন ভাল হয়, নিরাপদ হয় সেই কামনাই করি। আরিয়ানের যেন একটা ভাল ভবিষ্যৎহয় এই কামনা করি।”

ছেলে ঝিনুকই শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনের সব। তাই মায়ের আবেগ খুব ভাল বুঝতে পারেন তিনি।

অভিনেত্রী বলেন, “মা হিসেবে এটুকুই বলবো সন্তান ঘরে ফিরলে সব বাবা-মায়ের ভাল লাগে। সেক্ষেত্রে আরিয়ান ঘরে ফিরছে তার বাবা-মায়ের কাছে; এটা ভাল খবর। কিন্তু সন্তান ভুল করলে সেই ভুল যাতে আর না করে সেটা অভিভাবকদের খেয়াল রাখতে হবে।”

কম বয়সেই আরিয়ানকে এত কিছু সহ্য করতে হয়েছে, তা নিয়ে চিন্তিত শান্তিলাল মুখোপাধ্যায়।  

তিনি বলেন, “এত অল্প বয়সের কোনও মানুষকে যদি এভাবে রাজনীতির শিকার হতে হয়, তবে তার মনে দেশের রাজনীতির প্রতি বিরূপ মনোভাব তৈরি হওয়াটাই স্বাভাবিক। সেটা বাঞ্ছনীয় নয়।”   
সূত্র : সংবাদ প্রতিদিন
এমএম/এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি