ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঐন্দ্রিলাকে নিয়ে পূজার বিয়েতে থাকবেন ‘প্রতারক’ অঙ্কুশ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৯, ১২ নভেম্বর ২০২১

অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলাকে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। কবে তারা বিয়ের পিঁড়িতে বসছেন এ নিয়ে তাদের যত মাথাব্যাথা। এবার এই যুগল নিজের নয় অন্যের বিয়েতে যোগ দিতে খুশিমনে রওনা দিয়েছেন গোয়ার পথে। পূজা বন্দ্যোপাধ্যায়-কুণাল ভার্মার আনুষ্ঠানিক বিয়েতে যোগ দিতে।

ছেলে কৃশিবের জন্মের কারণে সাতপাক ঘুরতে পারেননি পূজা-কুণাল। তড়িঘড়ি আইনি বিয়ে সেরেছিলেন বলিউড তারকা দম্পতি। এ বার তাই এলাহি আয়োজনে আনুষ্ঠানিক বিয়ের উদযাপন। বাঙালি কন্যের বিয়ের আসরে কলকাতার ‘চিটার’ আসবেন না! তা-ও কি হয়?

পূজা তার আনুষ্ঠানিক বিয়েতে এক প্রতারককে নিমন্ত্রণ করেছেন! খবর ছড়াতেই হতভম্ব দুই তরফের ভক্তরা। আনন্দের চোটে অভিনেত্রী কি শত্রুতাও ভুললেন? আসল ঘটনা অবশ্য অন্য।

অঙ্কুশের সঙ্গে কাজের সুবাদে ভাল বন্ধুত্ব পূজার। এ বছরের জুন মাসে ছেলেকে নিয়ে কলকাতায় এসেছিলেন অভিনেত্রী। তখন পূজার বাবার বাড়িতে ঐন্দ্রিলাকে নিয়ে হাজির হন অভিনেতা। আড্ডা, খাওয়াদাওয়ার পাশাপাশি জমে গিয়েছিল ক্যারমের আসর। জিততে মরিয়া অঙ্কুশ মজার ছলে পূজার মনোযোগে ব্যাঘাত ঘটান। আর একের পর এক গুটি পকেটে ঢোকান। তখনই হাসতে হাসতে পূজা বন্ধুকে ‘চিটার’ বা প্রতারকের তকমা দেন!

শনিবার থেকে শুরু বলিউড দম্পতির বিয়ের আচার-অনুষ্ঠান। সঙ্গীত, মেহেন্দি, গায়ে হলুদ, দধিমঙ্গল। কোনও আচারই বাদ দেবেন না পূজা। সে সবের সাক্ষী হতেই গোয়ায় পাড়ি অঙ্কুশ-ঐন্দ্রিলার। অঙ্কুশ তার সব খুঁটিনাটিই জানাতে ভালবাসেন অনুরাগীদের। 

ইনস্টাগ্রামে জানিয়েছেন, আকাশপথে উড়বেন কিছুক্ষণের মধ্যেই। ঐন্দ্রিলাও যে সঙ্গী, সে কথা অবশ্য বলেননি। ইনস্টাগ্রাম স্টোরিতে ‘লাভ ম্যারেজ’-এর নায়িকা নিজেই ফাঁস করেছেন সেই গল্প।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি