ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

একসঙ্গে প্রসেনজিৎ-মিথিলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৭, ১৩ নভেম্বর ২০২১

দেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। এবার জুটি বাঁধতে চলেছেন টালিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। ‘আয় খুকু আয়’ শিরোনামের একটি সিনেমায় দেখা যাবে তাদের। হেমন্ত মুখোপাধ্যায়-শ্রাবন্তী মজুমদারের এক সময়ের বিপুল জনপ্রিয় গান ‘আয় খুকু আয়’। এ গানের শিরোনামে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন টালিউডের পরিচালক শৌভিক কুণ্ডু।

সিনেমাটি মূলত বাবা-মেয়ের একটি মিষ্টি গল্প ঘিরে। সেখানে মেয়ের ছোট থেকে বড় হয়ে ওঠা এবং অবশেষে বাবার হাত ধরে বিয়ের আসরে পৌঁছানোর গল্প বলা হবে। এর মধ্য দিয়েই এগিয়ে যাবে সিনেমার চিত্রনাট্য।

গল্পের মুখ্য চরিত্রে আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তার মেয়ের ভূমিকায় থাকবেন অভিনেত্রী দিতিপ্রিয়া। সিনেমার কাহিনী যতো এগিয়ে যাবে, ততই অভিনেতার বয়সের পার্থক্য ফুটে উঠবে ক্রমশ। এজন্য সিনেমায় ব্যবহার করা হবে প্রস্থেটিক রূপটানও। 

কিন্তু প্রশ্ন আসতে পারে- সিনেমাতে মিথিলার ভূমিকা কী হবে?

মিথিলার কথা অবশ্য স্পষ্ট করে কিছুই জানাননি পরিচালক। শোনা যাচ্ছে, সিনেমাটিতে খুব অল্প সময়ের জন্য দেখা যাবে তাকে। তবে কোন চরিত্রে, তা জানা যায়নি। অবশ্য, শোনা গেছে প্রসেনজিতের স্ত্রীর ভূমিকাতেই দেখা দেবেন মিথিলা।

আগামী সোমবার থেকে শুরু হবে সিনেমাটির শুটিং। এর আগে শুক্রবার সিনেমাটির লোগো প্রকাশ করা হয়েছিলো। পুরো লোগো জুড়েই রয়েছে সিনেমার নাম। 

‘খুকু’ শব্দের মাথায় কুমকুম টিপ। তাকে ঘিরে চন্দনের সূক্ষ্ম কারুকাজ। ‘আয়’ শব্দে গাছকৌটার ছবি। প্রতিটি শব্দের বিশেষ প্রতীক সিনেমাটির মূল বার্তা যেন পৌঁছে দিয়েছে অনেক দর্শকের কাছেই।

সিনেমাটিতে আরো অভিনয় করবেন সোহিনী সেনগুপ্ত, দিতিপ্রিয়া রায়, বুদ্ধদেব ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ এবং রাহুল দেব বোস সহ অনেকে।
সূত্র: আনন্দবাজার পত্রিকা
এমএম/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি