ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বিচ্ছেদ জল্পনা উড়িয়ে নিককে আদুরে বার্তা প্রিয়ঙ্কার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩১, ২৩ নভেম্বর ২০২১ | আপডেট: ১৬:৫০, ২৩ নভেম্বর ২০২১

স্বামী নিক জোনাসের সান্নিধ্যে প্রিয়ঙ্কা চোপড়া

স্বামী নিক জোনাসের সান্নিধ্যে প্রিয়ঙ্কা চোপড়া

ঘর ভাঙছে নিক-প্রিয়াঙ্কার- এমনই গুঞ্জন আচমকা মাথাচাড়া দেয় সোমবার (২২ নভেম্বর)। তবে মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই বিচ্ছেদ জল্পনার কড়া জবাব দিলেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া।

তবে তার কারণটাও যে একেবারেই কিছু ছিল না, তা কিন্তু নয়। নিজের ইনস্টাগ্রামের ওয়াল থেকে হঠাৎই স্বামীর পদবি মুছে ফেলেন প্রিয়ঙ্কা। জোনাস সারনেম সরিয়ে দেয়ায় দুশ্চিন্তায় পড়ে প্রিনিক জুটির ভক্তরা। 

আসলে, গত কয়েক বছরে আদর্শ তারকা দাম্পতিদের বিচ্ছেদ তো কম দেখেনি নেটপাড়া। তাই অনেকেই ভেবেছিলেন তৃতীয় বিবাহবার্ষিকীর আগেই বোধহয় ঘর ভাঙল এই তারকা জুটির! 

তবে সাবেক এই বিশ্ব সুন্দরী তাঁর বিবাহবিচ্ছেদের জল্পনায় ইতি টানলেন একটি মাত্র বাক্য দিয়েই। সোমবার গভীর রাতেই ইনস্টাগ্রামে একটি ওয়ার্কআউট ভিডিও পোস্ট করেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস। সাদাকালো সেই ভিডিওতে দেখা যায়, জিমে ঘাম ঝরাচ্ছেন মার্কিন পপ তারকা। যার ক্যাপশনে লেখা, ‘মনডে মটিভেশন… আসুন, শুরু করা যাক’। 

মূলত নিকের ওই ভিডিওর কমেন্ট বক্সেই সেই আদুরে বার্তা দিলেন পিগি চপস। জোনাস ঘরনি লেখেন, ‘উফ গড! ওই বাহুডোরে আমি জাস্ট মরে গেলাম’। 

আর দেশি গার্লের এই কমেন্টেই পড়ে যায় লাইকের বন্যা। একইসঙ্গে তাঁর ওই কমেন্ট দেখেই হাঁফ ছেড়ে বাঁচেন তাবৎ অনুরাগীরা। 

যদিও প্রিয়ঙ্কার উদ্দেশে অনেকেই প্রশ্ন ছুঁড়েছেন- কেন নিকের পদবি সরিয়ে ফেললেন তিনি? তবে এ নিয়ে কোনও জবাব মেলেনি এখনও। 

তবে নিক-প্রিয়ঙ্কার ডিভোর্সের জল্পনা নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রীর মা মধু চোপড়া। নিউজ এইটিন-কে তিনি জানান, ‘এটা একদমই বাজে কথা, এইসব গুজব ছড়াবেন না’। 

প্রসঙ্গত, ২০১৮ সালের ২ ও ৩ ডিসেম্বর হিন্দু ও ক্যাথলিক রীতি মেনে বিয়ের পর্ব সেরেছিলেন দুই মেরুর এই দুই তারকা। রাজস্থানের উমেদ ভবনে বসেছিল নিক-প্রিয়ঙ্কা জুটির রাজকীয় বিয়ের আসর। আপতত ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’-এর প্রচারে ব্যস্ত প্রিয়ঙ্কা, পাশাপাশি আসন্ন সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিংও সারছেন ভারতীয় এই লাস্যময়ী।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি