ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

কপিল শর্মা শো-তে ঢোকার অনুমতি পাননি স্মৃতি ইরানি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৩, ২৫ নভেম্বর ২০২১

ছোট পর্দার সাবেক জনপ্রিয় অভিনেত্রী স্মৃতি ইরানি। বর্তমানে এখন তার পরিচয়, তিনি কেন্দ্রীয় মন্ত্রী। এক সময় প্রযোজনাও করেছেন। তার পরেও স্মৃতি ইরানি কপিল শর্মা শো-তে ঢোকার অনুমতি পেলেন না! 

শুধু কি তাই? অনুমতির অপেক্ষায় আধ ঘণ্টা সেটের বাইরে দাঁড়িয়ে থেকেছেন। তবু কেউ তাকে অভ্যর্থনা জানায়নি। ভিতরে যাওয়ার উপায় না পেয়ে শেষমেশ সেট ছেড়ে বেরিয়ে যান স্মৃতি। রওনা দেন তার নির্দিষ্ট গন্তব্যে। পরে যাঁরাই এই খবর জেনেছেন, তারাই হতবাক। কিন্তু সত্যিই এমন ঘটেছে শিশু ও মহিলা কল্যাণ বিভাগের মন্ত্রীর সঙ্গে।

অভিনেত্রী থেকে পোড় খাওয়া রাজনীতিবিদ। সেখান থেকে মন্ত্রী হয়ে সম্প্রতি স্মৃতি লেখকও! বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, তার লেখা বই ‘লাল সালাম’-এর প্রচারের জন্যই সম্ভবত কপিলের শো-তে এসেছিলেন তিনি। কিন্তু বিধি বাম। তিনি যে আসবেন, সে কথা নাকি জানতেনই না স্টুডিয়োর নিরাপত্তারক্ষী! সমস্যা তৈরি হয় সেখানেই।

এ দিকে, পুরো ঘটনা জানার পরে মাথায় হাত অনুষ্ঠানের সঞ্চালক কপিল শর্মার। পরে তিনি আরও জানতে পারেন, অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য সেটের বাইরে নাকি আধ ঘণ্টা অপেক্ষা করেছিলেন স্মৃতি। 

এই অনুষ্ঠানের পরে তার বিমানে অন্যত্র যাওয়ার কথা ছিল। উড়ান ধরার নির্দিষ্ট সময় এগিয়ে আসছে দেখে মন্ত্রী রওনা দেন বিমানবন্দরের উদ্দেশে। এই অঘটনের জন্য কপিল দায়ী করেছেন দায়িত্বে থাকা নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীকেই। সূত্র: আনন্দবাজার

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি