ঢাকা, সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২

ভিকির বিয়ের আগে কী ইঙ্গিতপূর্ণ পোস্ট দিলেন প্রাক্তন প্রেমিকা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৫, ৮ ডিসেম্বর ২০২১

বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলিউডের দুই তারকা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। ইতিমধ্যেই তাদের বিয়ের অন্যান্য নানা অনুষ্ঠান শুরু হয়ে গেছে। আসতে শুরু করেছেন পরিবার, আত্মীয়, বন্ধুরা ছাড়াও বলিউডের অন্যান্য তারকারা। সম্পর্ক থেকে বিয়ের খবর নিয়ে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফকে মুখ বন্ধই রাখতে দেখা গেছে। তবে বিভিন্ন ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া যাচ্ছে বিভিন্ন তথ্য।

রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে বসতে চলেছে ভিকি-ক্যাটরিনার রাজকীয় বিয়ের আসর। সেখানেই নতুন জীবনের সূচনা করে তাঁরা পাড়ি দেবেন হনিমুনে। 

অন্যদিকে, ভিকি কৌশলের বিয়ের আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তার প্রাক্তন প্রেমিকা হার্লিন শেঠির একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট।

যা দেখে নেট দুনিয়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, তাহলে কি মডেল অভিনেত্রী হার্লিন তার প্রাক্তন প্রেমিককে কোনও বার্তা দিতে চাইলেন?

শোনা যায়, ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কের আগে মডেল এবং অভিনেত্রী হার্লিন শেঠির সঙ্গে সম্পর্কে ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ভিকি কৌশল। 

যদিও, সম্পর্কের কথা ভিকি কিংবা হার্লিন কেউই প্রকাশ্যে স্বীকার করেননি। ঘনিষ্ঠ সূত্রের খবর, 'উরি- দ্য সার্জিক্যাল স্ট্রাইক' ছবি মুক্তি পাওয়ার পরপরই তাদের সম্পর্কে বিচ্ছেদ ঘটে। 

বিচ্ছেদের কারণ হিসেবে মডেল-অভিনেত্রীর ঘনিষ্ঠরা জানিয়েছিলেন যে, 'উরি' মুক্তি পাওয়ার পরই বদলে যেতে শুরু করেন অভিনেতা। আর সেই কারণেই বিচ্ছেদ ঘটে তাদের মধ্যে। 

প্রসঙ্গত, মাত্র কয়েকদিন আগেই 'সূর্যবংশী' ছবির 'টিপ টিপ বরষা পানি' গানে হার্লিন শেঠির বেলি ডান্স সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। 

'মোহরা' ছবিতে রবিনা ট্যান্ডনের আবেদনময় নাচের পর ফের সেই মুহূর্ত 'সূর্যবংশী' ছবির জন্য তৈরি করেন ক্যাটরিনা কাইফ। 

আর সেই গানেই নিজের স্টেপে পারফর্ম করেন হার্লিন। সেই সময়ও নেটিজেনরা মন্তব্য করেন যে, তাহলে কি এই গানের মাধ্যমে ভিকি কৌশলকেই কোনও বার্তা দিতে চাইছেন তার প্রাক্তন প্রেমিকা?

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি