ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মালদ্বীপে হট পোজে ভাইরাল দিশা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৫, ১২ ডিসেম্বর ২০২১

দিশা পাটানি মানেই সোশ্যাল মিডিয়ায় ঝড়। তার সঙ্গে যদি যুক্ত হয়ে যায় মলদ্বীপ, তবে তো কথাই নেই, ঝড়ের গতীতে ভাইরাল হয়ে যান এই বলিউড স্টার। তাঁর প্রতিটা লুকেই থাকে যেন এক বিশেষত্ব, তবে বিকিনিতে বাঘি ২ অভিনেত্রী যেন হট কুইন। 

দিশা পাটানি, বরাবরই মলদ্বীপ ভক্ত। মাঝে মধ্যেই তিনি সি বিচের ছবি শেয়ার করে সকলকে তাক লাগিয়ে দেন। বাঘি ২ ছবিতে ঠিক যে লুকে ফ্রেমবন্দি হয়েছিলেন তিনি, বাস্তবে ঠিক তার বিপরীত ধর্মী পোশাকেই বেশি স্বাচ্ছন্দ বোধ করেন দিশা পাটাানি। বিকিনি লুকেই তিনি হয়ে ওঠেন একাধিকবার ভাইরাল। 

তবে কেবলই যে বিকিনি লুকে হট পোজ এমনটা নয়, সঙ্গে রয়েছে মলদ্বীপও বটে। ভাইরাল হয়ে ওঠা তাঁর মলদ্বীপ সফরে এবার যোগ হল আরও এক ছবি। ফ্লাইং জেটের সিঁড়িতে দাঁড়িয়ে হট ডিভা। 

অন্তর্বাস লুকে বরাবরই ভাইরাল দিশা। এবার সেই হটনেস যেন মুহূর্তে মাত্রা ছড়ালো। একের পর এক পোস্ট। ভক্তদের মধ্যে ঝড় তুলছেন তিনি। অন্তর্বাসের ব্র্যান্ডের সঙ্গে যুক্তও রয়েছেন তিনি। যার ফলে পোজ দিয়ে এই লুকে ছবি শেয়ার করে অভ্যস্থ তিনি।

ফলে ভক্তমহল এখন মেতেছে হট দিশার স্টানিং লুকেই। সেখানেই চোখ আটকে সকলের। ঝড়ের বেগে ভাইরাল দিশা পাটানি। সম্প্রতি সেই গোল্ডেন ট্রিপকেই মিস করছেন দিশা পাটানি। গোলাপী বিকিনিতে ঝড়ের বেগে ভাইরাল হওয়া ছবিতেই এখন মত্ত সকলে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি