ঢাকা, সোমবার   ০৪ মার্চ ২০২৪

ক্যাটরিনাকে মূল্যবান উপহার দিলেন সালমান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩০, ১৩ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২৩:৪৩, ১৩ ডিসেম্বর ২০২১

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিয়েতে উপস্থিত ছিলেন না সালমান খান। এরপরও রয়েছেন আলোচনায়। সাত পাক না-ই ঘুরুন, উপহারেই ভিকি কৌশলকে ছাপিয়ে গেলেন ক্যাটরিনার সাবেক এই প্রাক্তন!

কী ভাবে? ভিকি তার স্বপ্নসুন্দরীকে বেঁধেছেন নীলকান্ত মণির আংটিতে। মণির চারপাশে অজস্র হিরের দ্যুতি। ক্যাটরিনার চাঁপাকলি আঙুলে সেই আংটি জ্বলজ্বল। মনে করিয়ে দিয়েছে ব্রিটেনের রাজবধূ লেডি ডায়নার বিয়ের আংটির কথা। এক সময় তার আঙুলেরও শোভা বাড়িয়েছিল হুবহু এমনই এক আংটি। 

ক্যাটরিনাকে ভিকির দেওয়া এই বাগদানের আংটির দাম ১.৩ কোটি টাকা। বিয়ে মিটে যাওয়ার পরেই খোলা হয়েছে নায়িকার পাওয়া উপহারের ঝুলি। জানা গিয়েছে, তার দুই প্রাক্তন সালমান খান এবং রণবীর কাপুর নাকি উপহারের মূল্যের দিক থেকে ছাপিয়ে গিয়েছেন ভিকিকে! সালমান দম্পতিকে উপহার দিয়েছেন ৩ কোটি টাকা দামের গাড়ি। রণবীর দিয়েছেন ২.৭ কোটি টাকা দামের হিরের নেকলেস!

রইল বাকি অভিনেত্রীর অন্য অভিনেতা বন্ধুদের উপহার। দম্পতির জীবন সুরভিত করতে আলিয়া ভাটের উপহার লক্ষ টাকার সুগন্ধি! ভি-ক্যাটের সুন্দরী পড়শি অনুষ্কা শর্মা দিয়েছেন ৬.৪ লক্ষ দামের হিরের কানের দুল। ঘর সাজাতে জুড়ি নেই শাহরুখ ‘বাদশা’ খানের। নবদম্পতির আবাসন যাতে তার বাংলো মান্নাতের মতোই সেজে ওঠে, তার জন্য তার উপহার দেড় লক্ষ টাকা দামের মূল্যবান পেন্টিং।

পিছিয়ে নেই হৃতিক রোশনও। রাতের অভিসারে ভিকি যাতে ক্যাটরিনাকে নিয়ে উড়ে যেতে পারেন, তার জন্য তিনি দিয়েছেন ৩ লক্ষ টাকা দামের দ্বিচক্র যান। তাপসী পান্নুরও পাল্লা ভারী বন্ধু ভিকির দিকেই। অভিনেতাকে তিনি দিয়েছেন ১.৪ লক্ষ মূল্যের একটি প্ল্যাটিনাম কবজিবন্ধ। তবে উপহারের দিক থেকে সকলকে ছাপিয়ে গিয়েছেন ক্যাটরিনা। কী দিলেন তিনি স্বামীকে? নায়িকার উপহার, ১৫ কোটি টাকা দামের সুখী গৃহকোণ!

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি