ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

হাতিরঝিলের কনসার্টে সংঘর্ষ, আহত ওসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪১, ১৬ ডিসেম্বর ২০২১

হাতিরঝিলের অ্যাম্ফিথিয়েটারে বিজয় দিবসের কনসার্টে দর্শকদের মারামারি থামাতে গিয়ে আহত হয়েছেন হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ।

হাতিরঝিল থানার এসআই চয়ন সাহা জানান, বুধবার রাতে ওই ঘটনার পর ওসি আব্দুর রশিদকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় কোনো মামলা হয়নি; ঘটনাস্থল থেকে কাউকে আটকও করা হয়নি।

কনসার্টে ধারণ ক্ষমতার চেয়ে অনেক বেশি দর্শক উপস্থিত হলে বসার জায়গা নিয়ে সঙ্কট দেখা দেয়। এক পর্যায়ে ভেতরে প্রবেশ করা নিয়ে কিছু দর্শক মারামারিতে জড়ায়।

খবর পেয়ে হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদসহ পুলিশ সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে উপস্থিত হন।এক পর্যায়ে দর্শকদের দিক থেকে ছোড়া ইটের টুকরো আব্দুর রশিদের মাথায় লাগলে তিনি আহত হন।

এদিকে বৃহস্পতিবার সমাপনি দিনের আয়োজনে চমক হিসেবে রাখা হয়েছিল নগরবাউল জেমস, এসআই টুটুল ও ব্যান্ড তারকা হাসানকে। কিন্তু এদিন সকালে আয়োজক প্রতিষ্ঠান গান বাংলার ফেইসবুক পেজ থেকে নিশ্চিত করা হয়, সমাপনি দিনের কনসার্ট হচ্ছে না।

গত ১ ডিসেম্বর থেকে হাতিরঝিলের অ্যাম্পিথিয়েটারে ‘লাল সবুজের মহোৎসব’ শীর্ষক এই আয়োজন হয়ে আসছে। দেশের শীর্ষ বাণিজ্যিক সংগঠন এফবিসিসিআই-এর উদ্যোগে এই আয়োজনের উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এমএম/এসবি


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি