ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

‘শান্তিই সুন্দর’ বার্তা দিয়ে বিচ্ছেদের কথা জানালেন সুস্মিতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৮, ২৫ ডিসেম্বর ২০২১

বিচ্ছেদ যেনো লেগেই আছে তারকাদের জীবনে। সম্পর্ক গড়া বা ভাঙা এ নিয়ে শিরোনামে বারবার ফিরে আসে তারকাদের নাম। এবারের শিরোনামে প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। বয়সের চেয়ে অনেক ছোট মডেল রোহমানের সঙ্গে বছর তিনেক আগে গড়ে ওঠা সম্পর্কের ইতি টানচ্ছেন তিনি।

কোন গোপনীয়তা না রেখে সুস্মিতা নিজেই জানিয়েছেন এই কথা। সুস্মিতা লিখেছেন, ‘আমরা শুরু করেছিলাম বন্ধু হিসেবে। আমরা বন্ধুই থাকব। সম্পর্ক অনেক দিন আগেই শেষ হয়ে গিয়েছে। কিন্তু ভালবাসা রয়ে গিয়েছে।’

এর মধ্য দিয়ে সুস্মিতা স্পষ্ট ভাবে বুঝিয়েছেন, এখন থেকে তারা শুধুই বন্ধু। বন্ধু দিয়ে শুরু হওয়া বন্ধুত্বের চেয়ে বেশি যাওয়া সম্পর্ক আর রাখতে চাচ্ছেন না তিনি। আবারও তাই ফিরেছেন শুধুই বন্ধুত্বে।অতীত রসায়ন যে আর নেই তা স্পষ্ট। তবে কেনো ফিরতে হলো নিছক বন্ধুত্বে তা নিজের মধ্যেই রেখেছেন সুস্মিতা।

ঠোঁটে হালকা লিপস্টিক। খোলা চুল ঢেকেছে মুখ। চোখ যেনো দূর দূরান্তে- এমন ছবি পোষ্ট করে সুস্মিতা ক্যাপশনে লিখলেন ‘শান্তিই সুন্দর।’

২০১৮ সাল থেকে প্রেম সুস্মিতা-রোহমানের। ইনস্টাগ্রাম মারফত আলাপ দু’জনের। এরপর ভাল লাগা। ভাল লাগা থেকে প্রেম। সুস্মিতার এবং তার দুই মেয়ের সঙ্গে থাকতেন রোহমান। কিন্তু সম্পর্কে ভাঙন ধরতেই অভিনেত্রীর বাড়ি থেকে চলে যান তিনি। কিন্তু সম্পর্ক শেষ হলেও থেকে গিয়েছে বন্ধুত্ব। তাই তিক্ততা নয়, বিচ্ছেদের পরেও নিজের জন্য শান্তি খুঁজে পেয়েছেন সুস্মিতা।
সূত্র: আনন্দবাজার
আরএমএ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি