ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

প্রকাশ পেলো তরুণ শিল্পী প্রিন্স মামুনের রক গান ‘হতাশা’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৯, ৩০ ডিসেম্বর ২০২১

ইংরেজী নতুন বছর সামনে রেখে প্রকাশ পেলো এ সময়ের তরুণ মেধাবী সঙ্গীত শিল্পী প্রিন্স মামুনের মেলো রক গান ‘হতাশা’।

অস্ট্রেলিয়ার স্থানীয় সময় ৩০ ডিসেম্বর বিকাল ৫টায় ইউটিউবে প্রকাশিত হয় তার এই গানটি।

অস্ট্রেলিয়ার সিডনি থেকে পরিচালিত প্রযোজনা প্রতিষ্ঠান অপেরা মিউজিক স্টেশনের ব্যানারে নির্মিত গানটির কথা সুর ও সঙ্গীত করেছেন বাংলাদেশী বংশদ্ভুত অস্ট্রেলিয়ান প্রবাসী তরুণ সঙ্গীত পরিচালক এমএইচ মিতুল। ভিডিও পরিচালনা করেছেন তরুণ মেধাবী পরিচালক তাশরিফ ফারাভী।

মেলো রক ধাঁচের গানটিতে মূলত যারা মোলোডি গানের পাশাপাশি গিটারের মূর্ছনা পছন্দ করেন তাদের কথা মাথায় রেখেই গানটির সঙ্গীতায়োজন করেছেন সঙ্গীত পরিচালক মিতুল। 

এ প্রসঙ্গে সঙ্গীত পরিচালক এমএইচ মিতুল বলেন, বহুদিন আগে একটা গান লিখে সুর করে ফেলেছিলাম, পরে ট্র‍্যাক এবং কম্পোজও করে ফেললাম। অতঃপর বন্ধু গুণী সঙ্গীতশিল্পী প্রিন্স মামুন কন্ঠ দিয়েছে। যা তার গায়কীর কারণে ফুটে উঠেছে। আশা করি, গানটি সবার মন ছু্ঁয়ে যাবে।

গানটির সঙ্গীত শিল্পী প্রিন্স মামুন বলেন, বন্ধুর কথা ও সুরে ভিন্ন ধাঁচের মেলো রক গান করেছি এই প্রথম। আমার চেষ্টার কোন ত্রুটি রাখিনি। আশা করি, গানটি সবার ভালো লাগবে।

উল্লেখ্য, প্রিন্স মামুনের এটাই প্রথম কোন রক টাইপ গানে কন্ঠ দেয়া। এর আগে তার কিছু ব্যান্ড সলো, মিক্সড, সিঙ্গেলস গান প্রকাশিত হয়েছে বিভিন্ন অডিও প্রযোজনা প্রতিষ্ঠান থেকে। যেখানে আধুনিক, রোমান্টিক, ফোক ফিউশন গান প্রাধান্য পেয়েছে বেশি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি