ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

১৬ বছরের ছোট অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন হৃত্বিক! কে তিনি?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৮, ৩১ জানুয়ারি ২০২২

হৃত্বিকের বয়স ৪৮। অভিনেত্রীর বয়স ৩২। একেবারে ১৬ বছরের ছোট! তাতে কি? প্রেমের আবার বয়স হয় নাকি। আর তাই তো পুরনো সব প্রেমকে ভুলে এবার নতুন প্রেমে মজেছেন হৃত্বিক রোশন। ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ খ্যাত অভিনেত্রী ও গায়িকা সাবা আজাদকেই হৃত্বিক বলে উঠলেন ‘কহোনা প্যার হ্যায়’! তবে সাবা প্রকাশ্যে এই নিয়ে মুখ না খুললেও, তিনি যে এই প্রেমেতে রাজি, তা বুঝিয়েছেন হাবে ভাবে!

এই প্রেমের গল্প শুরু, গত শনিবার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকেই। যেখানে দেখা গিয়েছে, হৃত্বিক এক রহস্য়ময়ী নারীর হাত ধরে মুম্বইয়ের এক রেস্তোরাঁ থেকে বেরিয়ে আসছেন। পাপারাৎজিদের চোখ এড়াতে পারেননি হৃত্বিক। ক্যামেরা থেকে বাঁচতে দৌড়ে গাড়িতে উঠলেও, হৃত্বিক কিন্তু এই প্রেমের গুঞ্জন থেকে বাঁচতে পারেননি। হৃত্বিকের সঙ্গে কে এই নায়িকা, সঙ্গে সঙ্গে খোঁজ খবর শুরু।

শোনা যাচ্ছে, সাবা আজাদের সঙ্গে নাকি বেশ কয়েক মাস ধরে বন্ধুত্ব হৃত্বিকের। মাঝে মধ্যেই এদিক- ওদিক দেখা গিয়েছে দুজনকে। তব এই বন্ধুত্ব নিয়ে মুখ খুলতে চাইছেন না হৃত্বিক বা সাবা কেউই। বরং সম্প্রতি সাবা এক সংবাদমাধ্যমের কাছে হৃত্বিকের সঙ্গে বন্ধুত্বের ইঙ্গিত দিয়েছেন। তবে প্রেমের ব্যাপারটা চালাকি করেই এড়িয়ে গিয়েছেন অভিনেত্রী।

২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃত্বিকের। তারপর থেকে একেবারেই সঙ্গীহীন হৃত্বিক। সোশ্যাল মিডিয়ায় নানা সময়ই দেখা যায় দু ছেলেকে নিয়ে সময় কাটাচ্ছেন অভিনেতা। অন্যদিকে, নতুন ছবি ‘বিক্রম ভেদার’ শুটিংয়ে ব্যস্ত রয়েছেন হৃত্বিক রোশন। তার মাঝেই এবার প্রেমের গুঞ্জনে ঢুকে পড়লেন বলিউডের গ্রিক গড।

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি