ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

গঙ্গুবাঈ ট্রেলারে আলিয়ার চমক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৮, ৪ ফেব্রুয়ারি ২০২২

অপেক্ষার অবসান হলো। পাওয়া গেল গঙ্গুবাঈয়ের ঝলক। তবে শুধুই ট্রেলার। পিকচার অভি বাকি হ্যায়। আর ট্রেলারেই যা চমক দেখালেন সঞ্জয় লীলা বনশালী, তাতে ছবি ঘিরে দর্শকের উত্‌সাহ বেড়ে গেল আরও কয়েক গুণ। 

আজ শুক্রবার মুক্তি পেল গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র ট্রেলার। আর ট্রেলারেই বাজিমাত করে দিলেন আলিয়া ভাট। ৬০-এর দশকে তত্‌কালীন বম্বের নিষিদ্ধ পল্লির সর্বেসর্বা গঙ্গুবাঈয়ের জীবনের অজানা দিক তুলে ধরা হয়েছে এই ছবিতে।

গঙ্গা হরজীবনদাসের সঙ্গে। কাথিয়াওয়াড়ের এক সাধারণ ঘরের সহজ সরল মেয়ে কীভাবে বম্বের ব্রথেলের ম্যাডাম হয়ে উঠল তারই বর্ণনা রয়েছে হুসেন জাইদির লেখা বই ‘মাফিয়া কুইন্স অব মুম্বাই’- এ। ট্রেলারের সেপিয়া টোন, দুরন্ত ব্যাকগ্রাউন স্কোর এবং আলিয়ার প্রেজেন্স আপনাকে মুগ্ধ করবেই।

আলিয়া ভাট যে একজন দক্ষ অভিনেত্রী তা বার বার প্রমাণ করে দিয়েছেন তিনি। কোনও এক ধরনের অভিনয়ে তাকে কখনওই টাইপকাস্ট করা যায়নি। প্রতিটি ছবিতে নিজেকে ভেঙে নতুন করে গড়ে তুলেছেন। এবার জানা গেল গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ির বিহাইন্ড দ্য সিনের একটি গল্প। 

বনশালী প্রোডাকশনের ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছেন এই ছবিতে নিজের আগের সব কাজকে ছাপিয়ে গেছেন আলিয়া ভাট। প্রতিটি দৃশ্যে নিজেকে উজাড় করে দিয়েছেন। ছবিতে নাকি দুটি এমন দৃশ্য রয়েছে যেখানে অসাধারণ অভিনয়ে তাক লাগিয়ে দিয়েছেন আলিয়া ভাট। শ্যাম বেনেগলের ছবি অঙ্কুরে শাবানা আজমির পাওয়ার প্যাকড পারফর্মেন্সের সঙ্গে তুলনাযোগ্য আলিয়ার অভিনয়। কান্নার দৃশ্যে আলিয়া গ্লিসারিনের সাহায্যই নাকি নেননি। 

আগামী ১০ ফেব্রুয়ারি ৭২ তম বার্লিন ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল প্রিমিয়ার হবে 'গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ির'। আলিয়া ভাট অভিনীত একমাত্র ভারতীয় সিনেমা 'গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ির' যা এই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হবে।

আগামী ২৫ মার্চ মুক্তি পাবে আলিয়া ভাটের আরও একটি ছবি। সেখানেও তার সঙ্গে দেখা যাবে অজয় দেবগণ। এসএস রাজমৌলির ছবিতে সীতার চরিত্রে দেখা যাবে আলিয়াকে। পিরিয়ড ছবি আরআরআর তৈরি হচ্ছে ৪০০ কোটি টাকার মেগা বাজেটে। শোনা গিয়েছে দুই তেলুগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারামা রাজু এবং কোমারাম ভীমের জীবনের উপরেই তৈরি এই ছবির চিত্রনাট্য। ছবিটি তেলুগু, হিন্দি, তামিল, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে।

 

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি