ঢাকা, রবিবার   ২৬ মে ২০২৪

গীতিকবি ও জ্যোতিষী কাওসার সিসিইউতে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৮, ১২ ফেব্রুয়ারি ২০২২

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় খ্যাতিমান গীতিকবি ও জ্যোতিষী কাওসার আহমেদ চৌধুরীকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) স্থানান্তর করা হয়েছে। তিনি রাজধানীর গ্রিন রোডের ধানমন্ডি ক্লিনিকে চিকিৎসাধীন।

শারীরিক নানা জটিলতা দেখা দেওয়ায় বেশ কিছু দিন ধরে তিনি রাজধানীর এ বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

কাওসার আহমেদ চৌধুরীর ছেলে আহমেদ শাফি চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য দিয়েছেন। তিনি জানিয়েছেন, তার বাবার মাল্টিপল অর্গান ফেইলিওর। শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে সিসিইউতে স্থানান্তর করা হয়েছে।

শাফি বলেন, “বাবার অবস্থা খুব একটা ভালো না। আগামীতে কী হবে কিছুই বুঝতে পারছি না। কয়েকদিন ধরে বাবা হাসপাতালে চিকিৎসাধীন। আমার বাবার জন্য দোয়া করবেন।”

গত বুধবার (৯ ফেব্রুয়ারি) রাতে কাওসার আহমেদ চৌধুরীকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। পরে সেখান থেকে স্থানান্তর করা হয় ধানমন্ডির গ্রিন রোডের ওই হাসপাতালে।

কাওসার আহমেদ দীর্ঘদিন ধরে কিডনির সমস্যা ও রক্তের সংক্রমণসহ একাধিক স্বাস্থ্য সমস্যায় ভুগছিলেন। এছাড়া এর আগে তিনি দুইবার স্ট্রোক করেছেন।

দীর্ঘদিন ধরে দৈনিক পত্রিকায় রাশিফল গণনার মধ্য দিয়ে কাওসার আহমেদ চৌধুরী পাঠকদের কাছে একটি পরিচিত নাম হয়ে উঠেছেন।

তিনি এলআরবি, মাইলস, সামিনা চৌধুরী, লাকী আখন্দ, নিয়াজ মোহাম্মদ চৌধুরীর মতো অনেক বিখ্যাত গায়ক ও ব্যান্ডের জন্য বেশ কয়েকটি বিখ্যাত গানের কথা লিখেছেন।

কাওসার আহমেদ চৌধুরী লেখা উল্লেখযোগ্য গানের মধ্যে রয়েছে—আমায় ডেকো না, কবিতা পড়ার প্রহর এসেছে, আজ এই বৃষ্টির কান্না দেখে মনে পড়লো তোমায়, যেখানে সীমান্ত তোমার, ফিডব্যাক ব্যান্ডের মৌসুমি ১, ২ ও এলআরবি’র রুপালি গিটার ফেলে।
এসএ/
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি