ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

বিয়ের নতুন রীতি সৃষ্টি করছেন ফারহান-শিবানী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪১, ১৯ ফেব্রুয়ারি ২০২২

আবারো জীবনে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বলিউডের জনপ্রিয় তারকা ফারহান আখতার। ১৯ ফেব্রুয়ারি শিবানী ডান্ডেকরের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়তে চলেছেন তিনি। আগেই শোনা গিয়েছিল, মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে করবেন দুই বলিউড-তারকা। কিন্তু তাদের এক বন্ধু জানিয়েছেন, সম্পূর্ণ অন্য ভাবে বিয়ের কথা ভেবেছেন এই জুটি।

ফারহানের সেই বন্ধু এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, “ওরা খুব সাধারণ ভাবে বিয়ে করতে চায়। তাই নিকাহ বা মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে হবে না। কাছের মানুষদের সামনে একে অপরের কাছে শপথ জ্ঞাপন করে বিয়ে করবে ওরা। ইতিমধ্যেই শপথগুলো লেখা হয়ে গিয়েছে দু’জনের।”
    
বলিউডি তারকাদের বিয়ে মানেই চোখ ধাঁধানো আয়োজন এবং রাজসিক ব্যবস্থাপনা। কিন্তু কোভিড পরিস্থিতির কারণে ফারহান-শিবানীর বিয়েতে ৫০ জন অতিথিকে নিয়ে সারা হবে অনুষ্ঠান।

সেই অনুষ্ঠানে ফারহান-শিবানীর পরিবার-পরিজন ছাড়াও থাকবেন হৃতিক রোশন, রিয়া চক্রবর্তী, ফারহানের দীর্ঘদিনের সহকর্মী রীতেশ সিদওয়ানির মতো ব্যক্তিত্বরা। অতিথিদের আদর-আপ্যায়নে ত্রুটি রাখছেন না বর-কনে। তাদের থাকার ব্যবস্থা করেছেন বিলাসবহুল সব বাংলোয়। সেখানে থাকবে সুইমিং পুল এবং অন্যান্য সুযোগ-সুবিধা।

সবদিক দিয়েই এই বিয়েতে অনেকটা নতুনত্ব তৈরী করতে চাচ্ছে এই বর-কনে। যেমন সাজগোজের ক্ষেত্রে চিরাচরিত বলিউডি জাঁকজমক এড়াতে চেয়েছেন হবু-দম্পতি। বিয়ের দিন সকলকে সাদা বা প্যাস্টেলের মতো হালকা রঙের পোশাকে সেজে উঠতে অনুরোধ করেছেন তারা। নিজেরাও সাজবেন সাধারণ ভাবেই।
সূত্র: আনন্দবাজার
আরএমএ/এসএ/


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি