ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

‘পুতুল নাচের ইতিকথা’য় কুসুমের চরিত্রে জয়া, প্রকাশ্যে নায়িকার লুক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৩, ২১ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৩:৪৫, ২১ ফেব্রুয়ারি ২০২২

‘পুতুল নাচের ইতিকথা' ছবিতে কুসুমের চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে। শ্যুটিং শুরু করে দিয়েছেন নায়িকা। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। রূপের পাশাপাশি জয়া আহসানের অভিনয় দক্ষতা বাংলার দর্শকদের মুগ্ধ করেছে। আসন্ন সিনেমা ‘পুতুল নাচের ইতিকথা’ ছবির শ্যুটিং শুরু করেছেন অভিনেত্রী। ছবি পরিচালনা করছেন সুমন মুখোপাধ্যায়। ছবিতে কুসুমের চরিত্রে দেখা যাবে জয়াকে। এই প্রথমবার পরিচালক সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে চলেছেন তিনি।

মানিক বন্দ্যোপাধ্যায়ের রচিত জনপ্রিয় উপন্যাস ‘পুতুলনাচের ইতিকথা’। ছবিতে কুসুমের লুকের ঝলক সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন জয়া। ‘পুতুলনাচের ইতিকথা’য় প্রধান চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়, জয়া আহসান, পরমব্রত চট্টোপাধ্যায়কে। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ধৃতিমান চট্টোপাধ্যায় এবং অনন্যা চট্টোপাধ্যায়।

‘পুতুলনাচের ইতিকথা’ ছবিতে তিনের দশকের শেষ দিক থেকে চারের দশকের শুরু, এই সময়কালকে ফ্রেমবন্দি করবেন পরিচালক। মূলত, স্বাধীনতার পূর্ববর্তী সময়কে ফ্রেমবন্দি করবেন সুমন। ছবির আবহসংগীতের দায়িত্বে রয়েছেন প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়।

২০০৮ সাল থেকে এই উপন্যাসের উপর কাজ করার চিন্তাভাবনা থাকলেও, উপন্যাসের স্বত্ত্ব ও বাজেটের কারণেই অনেকটা সময় পেরিয়ে যায়। ছবিতে মূল উপন্যাসের নামটাই রাখছেন পরিচালক।

২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ব্যাচেলর’ ছবি দিয়ে ডেবিউ করেন জয়া। এরপর বাংলাদেশিসহ ভারতীয় একধিক জনপ্রিয় ছবিতে কাজ করেছেন তিনি।

ঈগলের চোখ, রাজকাহিনী, বিসর্জন, দেবী, বিজয়া, কণ্ঠ-এর মতো ছবিতে অভিনয় করেছেন। টলিউডে পা রেখেছিলেন 'বিসর্জন' ছবির মাধ্যমে। এরপর তার অভিনীত 'বিজয়া', 'ক্রিসক্রস' ছবি দর্শকের মন জয় করেছেন। 

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি