ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

ভক্তদের চমক দিয়ে ফিরছেন শাহরুখ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩২, ৩ মার্চ ২০২২

শাহরুখ মানেই চমক। তবে দীর্ঘ সময় ধরে সেই চমকের দেখা পাচ্ছে না দর্শক। কারণ ক্যামেরা বা সেট থেকে যেন দূরে রয়েছেন তিনি। এবার ভক্তদের সেই অপেক্ষার পালা শেষ। চার বছর পর নতুন সিনেমার ঘোষণা দিলেন বলিউড বাদশা।

এই ঘোষণাকে অনেকটা স্মরণীয় করতে তুলতে টুইটারে #আস্ক-এসআরকে সেশনের আয়োজন করেন শাহরুখ। আর সুযোগ পেয়েই ফ্যানেদের হাজারো প্রশ্ন নিয়ে হাজির। যদিও ধৈর্য্য ধরেই উত্তর দিলেন বলিউড বাদশা। শাহরুখের মজাদার জবাবে মুগ্ধ নেটপাড়া।

গত বছরেই ‘পাঠান’ সিনেমার শ্যুটিং শুরু করেছেন বলিউড বাদশা তা প্রায় সব ভক্তেরই জানা। কিন্তু অজানা কোনও কারণেই এই সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা থেকে বিরত ছিল প্রযোজনা সংস্থা।

অবশেষে শাহরুখের কামব্যাক সিনেমার ঘোষণা সেরে ফেলল যশ রাজ ফিল্মস। এদিন ‘পাঠান’-এর ঝলক দেখা গেলও দর্শন দিলেন না শাহরুখ। সিনেমার টিজারে আলো-আঁধারিতে আবছা শাহরুখ ধরা দিয়েছেন। সিনেমাতে শাহরুখের লুক কেমন হবে সেই নিয়ে একটা ধারণা অবশ্যই পেয়েছে ফ্যানেরা, তবে লম্বা চুলের শাহরুখকে দেখতে উদগ্রীব তারা।

এদিকে এক ভক্ত শাহরুখের কাছে প্রশ্ন রেখেছিল, ‘এত দিন ধরে কোথায় ডুব দিয়েছিলেন?’
 
উত্তরে শান্ত স্বভাবে শাহরুখ লেখেন, ‘নিজের চিন্তাভাবনায়।’

অন্য এক ভক্ত জানতে চান, ‘স্যার, পাঠান সিনেমার এই লুকের জন্য চুল বড় করতে কত দিন সময় লাগল আপনার? মনে তো হয় না পরচুলা ব্যবহার করেছেন! না কি করেছেন?’

সেখানে শাহরুখের জবাব, ‘ভাই, আমার যে ধরণের চুল তাতে মোটেই সময় বেশি লাগে না। বাড়তে সময় নেয় না, নিজের ক্ষেতের ফসল যে!’

ফ্যানেদেরকে দেওয়া বাদশার এমন সরল জবাব ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গগত, ‘পাঠান’ মুক্তির অপেক্ষায় এখন ভক্তরা। মার্চেই স্পেনে যাচ্ছে সিনেমার গোটা টিম। ১৭ দিনের শ্যুটিং শিডিউল আছে সেখানে। আউটডোরে থাকবেন দীপিকা আর জনও। ২০২৩-এর ২৫শে জানুয়ারি মুক্তি পাবে এই হাইপ্রোফাইল সিনেমা।
সুত্র: হিন্দুস্থান টাইমস
আরএমএ/ এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি