ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

নায়কদের নিয়ে মুখ খুললেন মাধুরী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৫, ১০ মার্চ ২০২২

নব্বই দশকের সবচেয়ে সাড়া জাগানো নায়িকা ছিলেন মাধুরী দীক্ষিত। অভিনয়, নাচ আর হাসি দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। ১৯৯০ থেকে ২০০০ বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক পেতেন তিনি। বলিউডের ‘ধক ধক গার্ল’ এ বার তার নায়কদের নিয়ে মুখ খুলেছেন।

মাধুরী মুম্বাই সংবাদমাধ্যমকে বলেন, ‘শাহরুখ খুব সাহসী লোক। শ্যুটে (‘দিল তো পাগল হ্যায়’, ‘কয়লা’, ‘দেবদাস’) থাকলে ও সারা ক্ষণ জানতে চাইবে ‘তুমি ঠিক আছো তো? তোমার কিছু অসুবিধে হচ্ছে না তো? ও খুব যত্নশীল”। 

মাধুরী অক্ষয় কুমারকে নিয়ে বলতে গিয়ে বললেন, “অক্ষয় (আরজু), ঘোর বাস্তববাদী।ও নিজেকে সারাক্ষণ প্রমাণ করতে থাকে। আর শ্যুটিং ফ্লোরে অক্ষয় খুব মজার মজার চুটকি বলতো। ও পুরো জোকার”।

এখানেই থেমে থাকেননি মাধুরী। বলিউডের চুলবুল পাণ্ডে-র সঙ্গে কাজ করার কথা বলতে গিয়ে জানান, শ্যুটের সময় (হম আপকে হ্যায় কৌন’, ‘সাজান’) সালমান খুব চুপচাপ! কিন্তু আদপে ও ভীষণ দুষ্টু। নানা রকম দুষ্টু বুদ্ধি খেলতে থাকে ওর মাথায়। কেতাদুরস্ত এক মানুষ।

২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে ‘দ্য ফেম গেম’। মাধুরী দীক্ষিতের প্রথম ওয়েব সিরিজ়। অনামিকা আনন্দের চরিত্রে দেখা গিয়েছে তাকে। এক জনপ্রিয় অভিনেত্রী অনামিকা। হঠাৎই সে উধাও হয়ে যায়। নেটফ্লিক্সের সেরা ১০টি ওয়েব সিরিজ়ের তালিকায় জায়গা করে নিয়েছে ‘দ্য ফেম গেম’।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি