ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

মেয়েকে নিয়ে চিন্তায় সৌরভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৩, ১২ মার্চ ২০২২

পশ্চিমবঙ্গের কাছে তিনি মহারাজা, পুরো ভারতের কাছে দাদা। খেলার মাঠের ক্যাপ্টেনসি থেকে টিভির পর্দায় উপস্থাপনা সবকিছুতেই তিনি সেরা। কার কথা বলছি সে আর বুঝতে বাকি নেই কারও। সে আর কেউ নন সৌরভ গাঙ্গুলি। এবার নাকি ‘ক্যাপ্টেন কুল’-এর রাতের ঘুম উড়েছে! কিন্তু কেনো?

সম্প্রতি জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে একটি প্রোমো শেয়ার করা হয়েছে ‘দাদাগিরি’র। সেখানে এক প্রতিযোগীকে দাদার বুদ্ধির পরীক্ষা নিতে দেখা গিয়েছে। জায়েন্ট স্ক্রিনে একাধিক ইমোজি দেখিয়ে তিনি সৌরভ গাঙ্গুলিকে প্রশ্ন করতে থাকেন। প্রথমে গোলাপ হাতে নিয়ে দাঁড়িয়ে একটি ইমোজি, প্রতিযোগীর প্রশ্ন- ‘মিস্টার ক্যাপ্টেন এই ফুলটি আপনি কাকে দিতে চান?’ 

বেশ মজার ছলেই সৌরভ উত্তর দেন, “দিতে তো পারি অনেককেই, কিন্তু দেওয়া তো যাবে না। ম্যাডামকে (ডোনা গাঙ্গুলি)-কে দিতে হবে।”

এমন জবাব দাদা’র কাছ থেকে পেয়ে সবাই খুশিতে আত্মহারা। পরে আবার প্রশ্ন দাদার দিকে, “দাদার হরিহর আত্মা বা বেস্টফ্রেন্ড কে?” 

উত্তরে সৌরভ বলেন, “জয়দীপ মুখার্জী। ছোটবেলা থেকে আমার সঙ্গে ক্রিকেট খেলেছেন। আর এখন সে আমার জীবনের সবকিছুর একটা অংশ।”
 
এরপরে যে প্রশ্নটি আসে তা বেশ কঠিনই ছিলো। প্রশ্ন, ‘কীসের চিন্তায় রাতে ঘুম হয়না দাদার?’

সৌরভের উত্তর, “সানাটাকে কী করে ঠিক করা যায়। পুরো বিগড়ে গিয়েছে।” এই শুনে প্রায় সবাই চুপ। প্রতিযোগী পাল্টা বলেন, “সানা শুনলে রাগ করবে।”

ঘাড় নাড়িয়ে সৌরভ বলেন, “রাগ করবে না। রোজ শোনে এইটা। বাইরে পড়ে। কিছুতেই মাকে সঙ্গে রাখবে না। ৭ দিন বাদে ১০ দিন বাদে ফোন করে। আচ্ছা মা কতদিন রয়েছে আর? আমি বলি তোর কী? তুই পড়। পছন্দ নয় মা সঙ্গে রয়েছে আর কী! বলে কলেজ লাইফে পড়তে গিয়েছে। তাই সানা ম্যাডাম কী করবে, তাই নিয়ে চিন্তায় থাকি।”
সূত্র: হিন্দুস্থান টাইমস
আরএমএ/ এসএ/


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি