ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

স্পেনে শাহরুখের শার্টবিহীন ছবি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৬, ১৬ মার্চ ২০২২

স্পেন থেকে বলিউড বাদশাহ শাহরুখ খানের একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে তিনি শার্টবিহীন অবস্থায় আছেন। তবে তিনি সেখানে ঘুরতে যান নাই। পাঠান সিনেমার শুটিংয়ে রয়েছেন দেশটিতে। আর শুটিংয়ের ছবিই ভাইরাল হয়েছে। সিক্স প্যাকে লম্বা চুলে তার এ ছবিতে মজেছেন ভক্তরা।  

বর্তমানে দীপিকা পাড়ুকোনও সেখানে অবস্থান করছেন। 

২০০৯ সালে 'ওম শান্তি ওম' ছবিতে বলিউড পেয়েছিল নতুন জুটি শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন। সেই জুটিকে বরাবরই পছন্দ করেছে দর্শক। যখনই পর্দায় একসঙ্গে ধরা দিয়েছেন তারা তখনই তারা সুপারহিট। চার বছর পর পর্দায় ফিরছেন শাহরুখ খান। তার আগামী ছবি 'পাঠান'। সেই ছবিতে ফের শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

এবার পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন দীপিকা ও শাহরুখ। স্পেনের বিচে বিকিনি পরিহিত দীপিকা আর সঙ্গে শাহরুখ খান। আসলে স্পেনের সমুদ্র সৈকতে চলছে শুটিং। কখনও দীপিকাকে দেখা গেল হলুদ বিকিনিতে, কখনও আবার লাল রঙের পোশাকে। অন্যদিকে লম্বা চুল, সিক্স প্যাকে নজর কেড়েছেন কিং খান। শার্টবিহীন শাহরুখে মজে তার ফ্যানেরা। 

মার্চের শুরুতেই প্রকাশ্যে এসেছিল পাঠানের ফার্স্ট লুক। ছবির ফার্স্টলুকে অবশ্য পরিষ্কার দেখা যাচ্ছে না শাহরুখকে। পর্দায় তার ঝাপসা অবয়ব ভেসে উঠছে, কানে আসছে তার কন্ঠস্বর। কিন্তু ঐ যে তিনি এক সংলাপে বলেছিলেন, নাম হি কাফি হ্য়ায়, তা আবারও প্রমাণিত। প্রথম ঝলক সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং তিনি। বোঝাই যাচ্ছে তাকে বড়পর্দায় দেখতে অধীর অপেক্ষায় রয়েছে ফ্যানেরা। প্রথম ঝলকে শাহরুখ সামনে না এলেও দেখা গেল জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোনকে। তারাই পরিচয় করিয়ে দিলেন পাঠানের সঙ্গে। 

দীপিকা ও জনের কথা অনুযায়ী দেশের জন্য এক মিশনে রয়েছে পাঠান। পাঠানের চরিত্রে শাহরুখ বলছেন, 'দেশই তার ধর্ম আর দেশের সুরক্ষাই তার কর্ম।' কী কারণে তার নাম পাঠান হল তার জন্য আরেকটু অপেক্ষা করার অনুরোধ করেছেন অভিনেতা। আগামী বছর ২৫ জানুয়ারি বড়পর্দায় মুক্তি পাবে 'পাঠান'। হিন্দি ছাড়াও তালিম, তেলুগু ভাষায় মুক্তি পাবে 'পাঠান'।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি