ঢাকা, সোমবার   ১৫ জুলাই ২০২৪

জেলেনস্কির কমেডি সিরিজ আসছে নেটফ্লিক্সে 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৭, ১৮ মার্চ ২০২২

এ মূহুর্তে বিশ্বের সব থেকে আলোচিত ব্যাক্তির নাম ভলোদিমির জেলেনস্কি। ইউক্রেনের প্রেসিডেন্ট তিনি। খুবই কঠিন সময়ে দেশের হয়ে সামাল দিচ্ছেন যুদ্ধের ময়দান। তার নেতৃত্ব তাকে বানিয়েছে হিরো। অথচ এই মানুষটিই ছিলেন একজন কৌতুক অভিনেতা। সেখান থেকে হয়েছেন একটি দেশের প্রেসিডেন্ট। তার অভিনিত কমেডি ধারাবাহিক ‘সার্ভেন্ট অব দ্য পিপল’ বেশ জনপ্রিয়। নতুন খবর হচ্ছে- সেটি আবারও সম্প্রচারিত হতে যাচ্ছে। ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে দেখা যাবে এটি।

এক টুইট বার্তায় জেলেনস্কির অভিনয় করা ‘সার্ভেন্ট অব দ্য পিপল’ ফিরিয়ে আনার খবর নিশ্চিত করেছে নেটফ্লিক্স। 

টুইটারে তারা জানিয়েছে, আপনারা চেয়েছিলেন, আর এটা ফিরে এসেছে।

সার্ভেন্ট অব দ্য পিপলের প্রথম সম্প্রচার শুরু হয় ২০১৫ সালে। সেখানে জেলেনস্কি অভিনয় করেছিলেন শিক্ষকের চরিত্রে। ধারাবাহিকটিতে দুর্নীতি নিয়ে অভিযোগ তুলে ওই শিক্ষকের একটি ভিডিও ভাইরাল হয়। এরপরই একেবারেই অপ্রত্যাশিতভাবে প্রেসিডেন্টের দায়িত্ব পান তিনি।

সে সময় ধারাবাহিকটি ইউক্রেনে ব্যাপক জনপ্রিয়তা পায়। এর জেরেই রাজনীতির মাঠে পা রাখেন জেলেনস্কি। ধারাবাহিকে দেখানো রাজনৈতিক দলের নামেই বাস্তবে একটি দল প্রতিষ্ঠা করা হয়। ওই দল থেকে ২০১৯ সালের নির্বাচনে ৭০ শতাংশের বেশি ভোট পান জেলেনস্কি। সেই থেকেই ইউক্রেনের প্রেসিডেন্ট তিনি।

সার্ভেন্ট অব দ্য পিপল অবশ্য এবারই নেটফ্লিক্সে প্রথম নয়। এর আগে ২০১৭–২১ সাল পর্যন্ত ধারাবাহিকটি নেটফ্লিক্সে সম্প্রচার করা হয়। গত ১৯ নভেম্বর থেকে ফরাসি–জার্মান টেলিভিশন চ্যানেল আর্তেও সেটি নিয়মিত সম্প্রচার করে নজর কেড়েছে।
সূত্র: হলিউড রিপোর্ট
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি