ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

গোপনে লোকাল ট্রেনে নওয়াজ উদ্দীন, ভিডিও ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৯, ৩০ মার্চ ২০২২ | আপডেট: ১৭:০০, ৩০ মার্চ ২০২২

বলিউড অভিনেতা নওয়াজ উদ্দীন সিদ্দিকীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। নির্মল ভুরা নামের এক ব্যক্তি ইনস্টাগ্রামে পোস্ট করেছে ভিডিওটি।

সেখানে দেখা যাচ্ছে মুম্বাইয়ের ব্যস্ত রেলস্টেশনের প্ল্যাটফর্মে দাঁড়িয়ে নওয়াজ উদ্দীন। এরপর ট্রেনে চড়েনও তিনি। পরবর্তীকালে অভিনেতা জানান যে মুম্বাইয়ের জ্যাম এড়াতে এখনও লোকাল ট্রেনে যাতায়াত করেন তিনি। 

ভিডিওতে দেখা যাচ্ছে যে, কালো রঙের প্যান্ট ও বেগুণী রঙের টিশার্ট পরেছেন নওয়াজউদ্দীন, মুখে সাদা মাস্ক, চোখে রোদচশমা ও মাথায় টুপি। এক ঝলকে তাকে চেনা দায়। ভিডিও-র ক্যাপশনে লেখা, মুম্বাইয়ের লোকাল ট্রেনে আমার বিপরীতে বসে রয়েছে নওয়াজউদ্দীন সিদ্দিকী। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। সেই ভিডিও দেখে নওয়াজের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। 

সাধারণ জীবন যাপন করতে ভালোবাসেন নওয়াজ। তার এই সাধারণ লাইফস্টাইলের প্রশংসা করছে গোটা নেটদুনিয়া। একজন নেটিজেন লিখেছেন, ‘নওয়াজ একজন রত্ন’, আরেক সোশ্যাল মিডিয়া ইউজার লিখেছেন, ‘অসামান্য প্রতিভা, তার হার্ড ওয়ার্ক ও মাটির কাছাকাছি থাকাকে সম্মান করি।’ অনেকে আবার এই ভিডিও-র বিরোধিতাও করেছেন। তারা লিখেছেন, এভাবেই যাতায়াত করা উচিত। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও।

এসি

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি