ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

সালমানের ফার্মহাউজে চলত আসাধু কাজ! কী রায় দিল আদালত?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৭, ৩১ মার্চ ২০২২

আদালত, মামলা, অভিযোগ। সালমান খানের কাছে এসব একেবারে পানিভাত। গোটা ক্যারিয়ারে সালমান খানের নামে এত মামলা হয়েছে যে, বলিউডের দাবাং খান গুনে শেষ করতে পারবেন না।

তবে এই খবর সালমান ও তার ফার্ম হাউজের বিরুদ্ধে ওঠা ভয়ঙ্কর অভিযোগ নিয়ে। যার বিরুদ্ধে মুম্বাই আদালতে মানহানির মামলাও করেছিলেন সালমান খান। সালমানের সেই আবেদনকেই খারিজ করল আদালত।

কয়েক মাস আগে কেতন কক্কর নামে এক ব্যক্তি এক ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিয়ে বলেন, সালমানের পানভেলের ফার্মহাউজে প্রকাশ্যে বেআইনি কার্যকলাপ ঘটে। এমনকী, কেতনের কথায়, সালমান নাকি এই ফার্মহাউজ থেকে শিশুপাচার করেন। শুধু তাই নয়, কেতনের অভিযোগ এই ফার্মহাউজে নাকি বহু বলিউড অভিনেতাদের মৃতদেহ পোঁতা রয়েছে!

কেতনের এই অভিযোগের বিরুদ্ধেই মুম্বাই আদালতে মানহানির মামলা করেন সালমান খান। সালমানের আইনজীবীর কথা অনুযায়ী, কেতন অভিনেতার খামারবাড়ির পাশে জমি নেওয়ার চেষ্টা করেছিলেন। জমির লেনদেন অবৈধ হওয়ায় তা বারবার বাতিল হচ্ছিল। সেই কারণেই সালমান খান ও তার পরিবারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলতে শুরু করেন।

অন্যদিকে, কেতনের আইনজীবীর কথায়, কেতন অবসরের পরে পানভেলে থাকতে চান বলেই জমি কিনেছিলেন। সেই কারণেই ১৯৯৬ সালে জমিটি নিয়েছিলেন। গত ৭-৮ বছর ধরে সালমান ও তার পরিবার কেতনের জমিতে নিজেদের অধিকার দাবি করে আসছে। এমনকী, বেআইনিভাবে জবরদখল করারও চেষ্টা করেছেন বলে অভিযোগ করেছেন কেতন।

কেতনের এসব অভিযোগের ভিত্তিতেই সালমান, কেতনের বিরুদ্ধে মানহানির মামলা করেন। বৃহস্পতিবার আদালত সালমানের সেই আবেদনই খারিজ করে দেয়। মুম্বাই আদালত স্পষ্ট করে জানিয়েছে, কেতন কক্করের কাছে থাকা প্রমাণগুলি সঠিক।

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি