ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

বাবার আদর্শ ধারণ করে ফিরছেন ঐশী 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৬, ৫ এপ্রিল ২০২২ | আপডেট: ০৯:৪৮, ৫ এপ্রিল ২০২২

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী ঐশী কিছুদিন আগেই পিতৃ বিয়োগের শোক পেয়েছেন। এরপর থেকেই কাজে বিরতি নিয়েছিলেন তিনি। তবে আবারো কাজে ফেরার কথা জানলেন ঐশী।

নিজের স্বপ্নপূরণ করতে বাবার আদর্শকে ধারণ করে কাজে ফিরেছেন ঐশী। বাবার সঙ্গে ডাক্তারি গাউন পরে একটি ছবি যুক্ত করে বিষয়টি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানিয়েছেন এ তারকা।  

ঐশী ফেসবুকে লিখেছেন, “জীবন থেমে থাকে না, দ্য শো মাস্ট গো অন। বিভিন্ন মাধ্যমে আমাকে অনেকেই বার্তা পাঠিয়েছেন। সবার প্রতি কৃতজ্ঞতা।”

তিনি ম্যাসেজ বার্তায় লেখেন, “আমার বাবার জন্য দোয়া করবেন সবাই। আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন। আমিন। ঈদের পর থেকে নিয়মিত স্টেজ শোসহ অন্যান্য সকল কাজে সচল থাকবো ইনশাআল্লাহ। দোয়া করবেন আমি যেন আমার আব্বুর সব স্বপ্ন পূরণ করতে পারি। আমি এবং আমার পরিবার যে কী হারিয়েছি সেটা বোঝার ক্ষমতা কারোর নেই। তারপরও এই সময়ে কিছু মানুষকে অনেক আপন করে পাশে পেয়েছি যাদের প্রতি আমি চিরকাল কৃতজ্ঞ থাকবো। আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন সবাই। ”

এ সময় ঐশী আরও লিখেন, “আব্বু সব সময় কাজকে এক নাম্বার প্রায়োরিটিতে রাখতেন। জীবনের সবকিছু একদিকে আর কাজ একদিকে। আমিও এটাই শিখেছি আব্বুর কাছে। আব্বুর আদর্শকে সঙ্গে রেখেই আমি কখনো কাজকে না করি না এবং করবো না। আমি কাজ করবো কী করবো না এই ভেবে কেউ বিভ্রান্ত হবেন না। কাজ আমার কাছে সবার আগে। কাজের মাঝে থাকবো এবং চেষ্টা করবো আব্বুর আমাকে নিয়ে দেখা সব স্বপ্ন পূরণ করতে। এই ছবিটা তোলার সময় আব্বু বলছিলেন- মেয়ে যখন ডাক্তার, বাবা তখন রোগী- এটা লিখে একটা স্ট্যাটাস দিতে।”
আরএমএ/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি