ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

প্রতারণার অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে জিডি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২০, ৬ এপ্রিল ২০২২ | আপডেট: ১৭:২৮, ৬ এপ্রিল ২০২২

হিরো আলম বগুড়ার একজন ডিস ব্যবসায়ী। অন্য আর দশটা সাধারণ ডিশ ব্যবসায়ীর মতোই ছিল তার জীবন। কিন্তু ব্যবসার খাতিরে নিজেই যখন বিভিন্ন ভিডিওতে মডেল হতে শুরু করলেন তখন থেকেই ভাগ্যটা তার বদলে যেতে শুরু করে।

পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হওয়া যুবক আশরাফুল আলম এখন ভাইরাল হিরো আলম নামে। তিনি এখন সিনেমারও নায়ক। যখন যা করেন তা নিয়েই আলোচনা হয়। ভাইরাল হয় তার কৌতুক, গান। সিনেমা, মিউজিক ভিডিও, রাজনীতি কিংবা দৈনন্দিন জীবনের নানা ঘটনা; কোথায় নেই হিরো আলম। থাকেন নিয়মিতই আলোচনা ও বিতর্কে। 

এবার হিরো আলমের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে থানায় জিডি করা হয়েছে বলে তথ্য পাওয়া গেছে। আজ বুধবার (৬ এপ্রিল) এসআই সুমিত আহম্মেদের কাছে কলাবাগান থানায় অভিযোগ করেছেন তারেক আজিজ নিশক। জিডি নং- ২৮৪।

অভিযোগ নিয়ে কলাবাগান থানার ওসি পরিতোষ চন্দ্র জানান, ‘নিশক নামে একজন দুপুর ১২ ঘটিকায় ঘটনার প্রমাণের কাগজাদি নিয়ে হিরো আলম নামক একজনের বিরুদ্ধে অভিযোগ করলে থানায় তা সাধারণ ডায়েরি হিসেবে গ্রহণ করা হয়।’

হিরো আলমের বিরুদ্ধে অভিযোগকারী তারেক আজিজ নিশক জানান, জিডিতে উল্লেখ করা হয়েছে, ‘২০২১ সালের ৭ জুলাই কোপা-আমেরিকা ফাইনাল খেলা উপলক্ষে ‘বন্ধন টিভি’র জন্য ‘ব্রাজিল বনাম আর্জেন্টিনা’ ম্যাচের আগে মেসিকে নিয়ে ‘উই লাভ মেসি’ শিরোনামে একটি গান তৈরি করি এবং গানটি ‘বন্ধন টিভি’র ইউটিউব চ্যানেলে আপলোড করি। পরে বিবাদী মো. আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম গানটি অনুমতি ব্যতীত ‘হিরো আলম অফিসিয়াল’ এবং ‘হিরো আলম’ নামক ইউটিউব চ্যানেলে আপলোড করেন।”

পরে তাকে নিষেধ করলে অন্যায়ভাবে আমার চ্যানেলে উল্টো স্ট্রাইক দেন এবং ফোনে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন ও আমার চ্যানেলটি নষ্ট করার হুমকি দেন।

উল্লেখ্য, ওই গানটি গাওয়ানোর জন্য গানের গীতিকার ও সুরকার ‘আকাশ নিবির’-র মাধ্যমে বিবাদীকে নগদ অর্থও পরিশোধ করা হয়েছে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি