ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

রণবীর-আলিয়ার বিয়ের মেনুতে থাকছে কী?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৬, ১০ এপ্রিল ২০২২

১৪ এপ্রিল কাপুর পরিবারের বান্দ্রার বাড়িতেই বিয়ের আসর বসবে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের। মহেশ ভাটের ভাই রবিন ভাট নিজেই এ বার বিয়ের খবরে সিলমোহর দিলেন। তিনি জানিয়েছেন, ১৩ এপ্রিল মেহেন্দি পর্ব দিয়েই শুরু হবে বিয়ের অনুষ্ঠান। তারকা জুটির বিয়ে নিয়ে ভক্তমহলে উন্মাদনার শেষ নেই! বরবধূর সাজ কেমন হবে, কোন কোন তারকা বিয়েতে উপস্থিত থাকবেন নেটমাধ্যমে উঠছে একাধিক প্রশ্ন।

বলিপাড়ার খবর, বিয়ের মেনুতেও থাকছে এলাহি খাবারের আয়োজন। থাকবে ৫০টিরও বেশি ‘ফুড কাউন্টার’।

ইটালীয়, মেক্সিকান, পঞ্জাবি, আফগানি— দেশি-বিদেশি হরেক রকম খাবারের সম্ভারই থাকবে মেনুতে।

ভোজনরসিক হিসেবে কাপুর পরিবারের সুনাম রয়েছে। শোনা যাচ্ছে, ছেলের বিয়ের জন্য দিল্লি, লখনউ থেকে প্রসিদ্ধ রন্ধনশিল্পীদের আমন্ত্রণ জানিয়েছেন নীতু কাপুর। তাদের উপরেই থাকবে বিরিয়ানি, কাবাব বানানোর গুরু দায়িত্ব। অতিথিদের জন্য থাকবে দিল্লির চাট কাউন্টার। বিয়ের মেনুতে কোনও রকম কমতি রাখতে নারাজ কাপুর পরিবার।

যেহেতু আলিয়া ভাট ভেজিটেরিয়ান, তাই বিয়েতে কনের জন্যেও থাকছে আলাদা ব্যবস্থা। আলিয়ার পছন্দের কথা মাথায় রেখে, ২৫টি খাবারের কাউন্টার থাকছে যেখানে শুধুই উদ্ভিদজাত খাবার পাওয়া যাবে।

পাত্রপাত্রী চান, তাদের জীবনের এই বিশেষ দিনটি যেন সকল অতিথির কাছেই স্মরণীয় হয়ে থেকে। নিজেদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয় নিয়েই বিয়েটা সারতে চলেছেন রালিয়া জুটি। তবে বিয়ের পর ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে একটি রিসেপশন পার্টির আয়োজন করতে পারেন তারকা জুটি।

সূত্র: আনন্দবাজার অনলাইন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি