ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

বাবার মত হতে চান না শাহরুখ পুত্র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩০, ১২ এপ্রিল ২০২২

শাহরুখ খানকে বলা হয় বলিউডের কিং খান। তাকে আইডল ভেবে তার মত হতে চান অনেকেই। কিন্তু লাখ ভক্তের মনের চাওয়া এমন হলেও বাবার মত হতে চান না ছেলে আরিয়ান খান। শীঘ্রই পরিচালনার মধ্য দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করতে চলেছেন শাহরুখ পুত্র।

অ্যামাজন প্রাইম ভিডিও’র ওয়েব সিরিজ পরিচালনায় দেখা মিলবে তার। জানা যাচ্ছে, আপাতত সেটারই কাজের প্রস্তুতি নিচ্ছেন মন দিয়ে। গত শুক্র এবং শনিবার পরীক্ষমূলক শ্যুটিং করেছেন আরিয়ান। প্রাক-শ্যুটিংয়ের কাজ চলছে জোর কদমে। যদিও প্রোজেক্টের ব্যাপারে এখনও পুরোপুরি তথ্য সামনে আসেনি।

তবে জানা যাচ্ছে, আমাজনের ওয়েব সিরিজটি শ্যুট হয়ে গেলেই রেড চিলিজ অর্থাৎ শাহরুখ-গৌরির প্রযোজনা সংস্থা থেকে একটি সিনেমা বানাবেন আরিয়ান। যা হবে পূর্ণদৈর্ঘ্যের সিনেমা।

এ বিষয়ে আগেই আরিয়ান জানিয়েছেন, বাবা শাহরুখের মত ক্যামেরার সামনে নয়, নিজের ক্যারিয়ার গড়তে চান ক্যামেরার পিছনে। পরিচালনার দিকেই তার ঝোঁক। এমনকী, চিত্রনাট্য লেখার কাজেও হাত পাকাচ্ছেন তিনি। পুরো দস্তুর বলি ক্যারিয়ার এখন সময়ের অপেক্ষা।

২০২১ সালে বলিউডে সব থেকে চর্চিত ব্যক্তিত্ব ছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। যদিও সেসব এখন অতীত। বেশ কিছুদিন গৃহবন্দী থাকার পর কখনও আইপিএলের মাঠে, কখনও বলিউডের পার্টিতে দেখা মিলছে তার। 
সূত্র: হিন্দুস্থান টাইমস
আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি