ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

প্রেমে ব্যর্থ হয়েই অভিনয়ে নওয়াজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৮, ২৭ এপ্রিল ২০২২ | আপডেট: ১৩:৪৬, ২৭ এপ্রিল ২০২২

বলিউডের জনপ্রিয় তারকা নওয়াজউদ্দিন সিদ্দিকি। যার অভিনয় দক্ষতায় মুগ্ধ আট থেকে আশি। অভিনেতার বাস্তবধর্মী অভিনয় বরাবরই মন ছুঁয়ে যায় ভক্তদের। এর পাশাপাশি স্পষ্টবক্তা হিসাবেও খ্যাতি রয়েছে তার। বর্তমানে কোটি কোটি টাকার মালিক হলেও উত্তর প্রদেশের বুধানার একটা ছোট্ট গ্রামে দারিদ্রকে সঙ্গী করেই বড় হয়েছেন অভিনেতা। তবে আজ যে খ্যাতি তার বিশ্ব জুড়ে, তা এমনিতে হয়নি। প্রেমে ব্যর্থ হয়ে অভিনয়ের জেদ চাপে তার।

সাম্প্রতি এক সাক্ষাত্কারে এমন তথ্য ফাঁস করেছেন নওয়াজ।

একটা সময় যখন নাওয়াজ অভিনেতা ছিলেন না, তখন ভালোলাগার মানুষটি তাকে পাত্তা না দিয়ে টিভি দেখা উপযুক্ত বলে মনে করেছিলেন। চরম অপমান সহ্য করলেও পাল্টা জবাব দিয়েছিলেন নওয়াজ। 

ভালোবাসার সেই মানুষটিকে বলেছিলেন, ‘একদিন তোকে টিভির পর্দায় এসে দেখিয়ে দেব।’

হ্যাঁ, প্রেমে হেরে নওয়াজের মাথায় জেদ চেপেছিল অভিনেতা হওয়ার। এখানেই গল্পটি শেষ নয়। প্রথম টিভি সিরিজে কাজ করার পর, গ্রামের এক বন্ধুকে ফোন করেছিলেন নওয়াজ। ওই মেয়েটিকে এই সুখবরটা পৌঁছে দেওয়ার জন্য। তবে পাল্টা জবাব যা এসেছিল তাতেও বেশ হতাশ হয়েছিলেন অভিনেতা।

অভিনেতা বলেন, “আসলে যখন আমাদের গ্রামে একটা টিভি আসে, ও সেখানে যেত কৃষি দর্শন দেখতে। যাওয়ার পথে মাঝেমাধ্যে আমি ওকে বলতাম আমার সঙ্গে কথা বলতে। কিন্তু ওর কাছে কৃষি দর্শন দেখাটা গুরুত্বপূর্ণ ছিল, তাই আমার সঙ্গে কথা বলত না। তখন আমি ওকে বলেছিলাম, ‘একদিন তোকে টিভির পর্দায় এসে দেখিয়ে দেব’।”
সূত্র: হিন্দুস্থান টাইমস
আরএমএ/এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি