ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২

বলিউড তারকা-সন্তানদের দেখভাল করার পারিশ্রমিক কত জানেন?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৪, ২৮ এপ্রিল ২০২২ | আপডেট: ১৩:৪২, ২৮ এপ্রিল ২০২২

বলিউডের তারকা-সন্তানদের দেখভাল করতে করতে ন্যানিরাও স্পটলাইটে চলে আসেন। তাদেরও ভক্ত, অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাদের মাসিক উপার্জন শুনলেও চমকে যেতে হয়। তারকাদের পারিবারিক ছবি কিংবা শিশুদের সঙ্গে অধিকাংশ ছবিতেই দেখা যায় কয়েক জন তরুণীকেও। কারা তারা?

কারিনা কাপুর-সাইফ আলি খানের দুই পুত্রকে সামলান এক ২৬ বছরের তরুণী, যার নাম সাবিত্রী। তৈমুরকে হাসপাতাল থেকে নিয়ে আসার পর থেকেই সঙ্গে আছেন তিনি। তার পর ছোট ছেলে জহাঙ্গিরের জন্মের পর তারও দেখভাল করেন সাবিত্রী। খুব স্বাভাবিক ভাবেই, তিনিও এখন খান পরিবারেরই এক জন। পারিশ্রমিক দেড় লাখ তো হবেই!

শাহিদ কাপুর এবং মীরা রাজপুতের দুই সন্তান মিশা আর জৈনের দেখাশোনা করেন আর এক তরুণী, যিনি কারিনার বাড়িতেই আগে ন্যানি হিসেবে কাজ করতেন। শাহিদ আর মীরা তাকে মাস গেলে মাইনে দেন ৮০ হাজার টাকা।

জহাঙ্গিরের জন্মের পর তারও দেখভাল করেন সাবিত্রী

তবে সবাইকে ছাপিয়ে গিয়েছিলেন আমির খান এবং কিরণ রাওয়ের ছেলে আজাদ রাও খানের ন্যানি। বছরে তার উপার্জন ছিল আড়াই কোটি টাকা। তবে আজাদ এখন ১০ বছরের ছেলে। তার ন্যানির প্রয়োজন ফুরিয়েছে। কিন্তু পেশা হিসেবে তারকা সন্তানদের লালন করা যে নেহাত মন্দ ব্যাপার নয়, সে কথাই অনেকে বলাবলি করছেন আজকাল।

সূত্র: আনন্দবাজার অনলাইন

এসবি/ 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি