ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

ক্যাটরিনার গুণে মুগ্ধ ভিকি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫২, ২ মে ২০২২ | আপডেট: ২১:৫৩, ২ মে ২০২২

ভারতের রাজস্থানের দুর্গে চোখ ধাঁধানো বিয়ে, সেসব ছবি দেখে ভক্ত মহলে আনন্দের জোয়ার— সব পেরিয়ে এখন সুখী দম্পত্তি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

নেটমাধ্যমে মাঝেসাঝে তাদের ছবি-ভিডিও সে কথাই বলে। তবে নিজেদের দাম্পত্যের রসায়ন নিয়ে সে ভাবে তেমন কথা বলতে দেখা যায়নি ‘ভিক্যাট’কে। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অবশ্য সেটাই করে ফেললেন ভিকি। প্রশংসায় ভরিয়ে দিলেন স্ত্রী ক্যাটরিনাকে।

সাক্ষাৎকারে ভিকি সরাসরিই বলেছেন, ‘আমি ভাগ্যবান, ক্যাটরিনাকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। ও খুব বিচক্ষণ, বুদ্ধিমতী এবং সহমর্মী। রোজ আমি ওর থেকে কিছু না কিছু শিখি। আমার জীবনের প্রতিটা ক্ষেত্রে ওর অনেকখানি প্রভাব রয়েছে।’

ভিকি-ক্যাটরিনার বিয়ে বেশ কিছু অপ্রিয় চর্চাকেও উস্কে দিয়েছিল। অনেকেই বলেছিলেন, উপার্জন-খ্যাতি— সব দিক দিয়েই ভিকির চেয়ে বেশ খানিকটাই এগিয়ে ক্যাটরিনা। তবে কেন তিনি নিজের চেয়ে কম জনপ্রিয় এক তারকাকে বিয়ে করলেন, এই বিয়ে কার জীবনে লাভের অঙ্ক কষল— এমন নানা প্রশ্নও উঠেছিল সে সময়ে। 

এমনও শোনা গিয়েছিল, বিয়ের সিংহভাগ খরচ নাকি ক্যাটরিনাই দিয়েছিলেন।

এ বার ক্যাটরিনাকে নিয়ে এমন ‘খুল্লমখুল্লা’ প্রশংসা কিংবা তাকে স্ত্রী হিসেবে পাওয়াকে ভিকির ‘ভাগ্য’ বলে উল্লেখ করা কি ফের আগল খুলে দেবে পুরনো সেই সব জল্পনার? কেউ কেউ কিন্তু তেমন আশঙ্কাই করছেন!

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি