ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

ঈদে হল মাতাচ্ছে শাকিবের ‘গলুই’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৭, ৩ মে ২০২২

প্রথমবারের মতো জুটি হয়ে সিনেমার পর্দায় চমক দেখাচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ও নায়িকা পূজা চেরি। সিনেমার নাম ‘গলুই’। যা পরিচালনা করেছেন এস এ হক অলিক। ঈদ উপলক্ষে ৩ মে দেশব্যাপী মুক্তি পয়েছে ‘গলুই’। 

যদিও নতুন সিনেমার শুটিং ও ব্যক্তিগত কাজে বহুদিন ধরে শাকিব আছেন যুক্তরাষ্ট্রে। তাই এবারের ঈদুল ফিতর পালন করছেন দেশের বাইরে। তবে দূরে থাকলেও তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পাচ্ছে বাংলাদেশের সিনেমা হলগুলোতে।

ঈদের সিনেমা হিসেবে সবচেয়ে বেশি আলোচনায় রয়েছে গ্রামীণ প্রেমের গল্পে নির্মিত ‘গলুই’। সংকটের এই সময়ে সিনেমাটি ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের স্বনামধন্য হলগুলোতে মুক্তি পাচ্ছে।

পরিচালক অলিক জানিয়েছেন, মোট ২৮টি সিনেমা হলে দেখা যাবে ‘গলুই’। সোমবার (২ মে) হলের তালিকা প্রকাশ করেছেন তিনি। 

হলগুলোর মধ্যে রয়েছে- ঢাকার স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা, সীমান্ত সম্ভার, মিরপুর ও মহাখালী চারটি শাখায় চলবে ‘গলুই’। 

এছাড়াও যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস, জিঞ্জিরার লায়ন সিনেপ্লেক্স, নবীনগরের সেনা অডিটোরিয়ামে দেখা যাবে সিনেমাটি। 

ঢাকার বাইরে ‘গলুই’ দেখা যাবে সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), রূপকথা (পাবনা), মডার্ন (দিনাজপুর), সনিয়া (বগুড়া), ঝুমুর (জয়দেবপুর), বিজিবি (সিলেট), স্বর্ণমহল (রূপসী), সাথী (আড়াইহাজার), সোহাগ (ঘোড়াশাল), রংধনু (নজিপুর), চিত্রালি (খুলনা), আশা (মেলান্দহ, জামালপুর), রুমা (মুক্তাগাছা), আনন্দ (কুলিয়ারচর), মল্লিকা (উল্লাপাড়া), শিল্পকলা (জামালপুর), নুরুন্নাহার মাল্টি (মাদারগঞ্জ, জামালপুর), ফরিদুল হক খান অডিটোরিয়াম (ইসলামপুর, জামালপুর), কথাচিত্র (কটিয়াদি), নাজমা (জয়পুরহাট) ও আলোছায়া (শরীয়তপুর)।

‘গলুই’তে গ্রামবাংলার ঐতিহ্যবাহী বিভিন্ন অনুষঙ্গ তুলে ধরা হয়েছে। সেই সঙ্গে একটি সহজ-সরল প্রেম কাহিনি রয়েছে এতে। সিনেমাটিতে শাকিব অভিনয় করেছেন লালু চরিত্রে, আর পূজা আছেন মালার ভূমিকায়। তাদের সঙ্গে আরও অভিনয় করেছেন- আজিজুল হাকিম, সুচরিতা, আলী রাজ, সমু চৌধুরী প্রমুখ।

সরকারি অনুদানের পাশাপাশি সিনেমাটির সহ-প্রযোজনায় আছেন খোরশেদ আলম খসরু।

অন্যদিকে শাকিব খান অভিনীত আরেকটি সিনেমা ‘বিদ্রোহী’ মুক্তি পাচ্ছে ১০৩ হলে।
আরএমএ/ এসএ/


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি