ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

ব্যাংকার থেকে অভিনেতা, নাটকের পর এবার বড় পর্দায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২২, ১ জুন ২০২২ | আপডেট: ১১:২৫, ১ জুন ২০২২

নাম টুটুল চৌধুরী। তিনি বাংলাদেশ ব্যাংকের ডিজিএম (ডেপুটি জেনারেল ম্যানেজার) হিসেবে কর্মরত। কিন্তু একেই সীমাবদ্ধ নয় তার প্রতিভা। নিজেকে উন্মোচন করেছেন নানা দিকে। ব্যাংকার হয়েও তিনি একজন সফল অভিনেতা, করেছেন শতাধিক নাটকে অভিনয়। তারই ধারাবাহিকতায় এবার তার অভিষেক হতে চলেছে সিনেমায়। 

আগামী ৩ জুন মুক্তি পাচ্ছে নাট্য নির্মাতা অঞ্জন আইচের প্রথম সিনেমা 'আগামীকাল'। সাইকো থ্রিলার গল্পের সিনেমাটিতে ইমন, মম, সুচনা আজাদের সঙ্গে অভিনয় করেছেন নাট্য অভিনেতা টুটুল চৌধুরী। 

নতুন এই সিনেমাটিতে দর্শক তাকে খল অভিনেতা হিসেবে দেখতে পাবেন। সিনেমাতেও তার নাম টুটুল। তার অভিনীত প্রথম সিনেমা এটি। 

এ বিষয়ে তিনি বলেন, “প্রতিটি দৃশ্যে ঘটন অঘটনের ব্যাপার আছে। আমার বিশ্বাস ছবিটির গল্প দর্শকদের নিরাশ করবে না। সেই সঙ্গে টুটুল চরিত্রটিও দর্শকরা উপভোগ করবেন।”

তিনি আরও বলেন, “মানুষ তার দৈনন্দিন পেশাগত কাজের বাইরে যে কাজটি করেন, সেটা 'বিনা কাজ' আর ওই বিনা কাজটাই তার আসল পরিচয়। আমি মনে করি পেশাগত কাজের বাইরে আমি যে অভিনয় করছি। এটাই আমার আসল পরিচয়।”

'আগামীকাল' ছাড়াও কানামাছি নামের আরও একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। যা এ চলতি বছরই মুক্তির সম্ভাবনার কথা জানালেন টুটুল চৌধুরী।

আর তার এই নিজেকে বিভিন্ন মঞ্চে তুলে ধরার প্রয়াশকে উৎসাহ দেন সহকর্মীরা। ব্যাংকের বড় কর্মকর্তা হয়েও নাটক সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয় করাটা অফিসের সহকর্মীরা দারুণ উপভোগ করেন বলেও জানিয়েছেন এই অভিনেতা।

প্রসঙ্গত, ছোটবেলা থেকেই মঞ্চের সঙ্গে যুক্ত তিনি। তাই অভিনয়টা ভালোবেসেই করেন। তার ভাষায়, অভিনয় তার প্রাণ।

আরএমএ/ এসবি/ 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি