ঢাকা, মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২

ঈদে ‘ব্যাচেলর পয়েন্ট’-এর ব্যাচেলরদের নিয়ে নতুন নাটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৪, ৭ জুন ২০২২

একটি দলবদ্ধ কাজ ‘ব্যাচেলর পয়েন্ট’। যা ইতোমধ্যেই পেয়েছে বেশ জনপ্রিয়তা। সাফল্যের ধারাবাহিকতায় এক এক করে চতুর্থ সিজনে পৌঁছেছে নাটকটি। পাশা, শুভ, কাবিলাদের নানান কর্মকাণ্ডে বিনোদনে ভরিয়ে তুলছে দর্শকদের মন। আর এমন সময় এই শিল্পীদের নিয়ে নতুন নাটক নির্মাণের খবর দিলেন ‘ব্যাচেলর পয়েন্ট’-এর নির্মাতা।

নির্মাতা কাজল আরেফিন অমি জানিয়েছেন, আসন্ন কোরবানি ঈদেই আসতে চলেছে নতুন নাটক। সেটাও ব্যাচেলরদের ঘিরে। নাম দিয়েছেন ‘ব্যাচেলর কোরবানি’।

কাজল আরেফিন অমি তার ফেসবুকে নাটকটির শুটিংয়ের একটি ক্লিপ শেয়ার করে জানিয়েছেন, কোরবানির ঈদ মাতাতে ভিন্ন আঙ্গিকে আসছে ব্যাচেলররা।

তিনি আরও বলেন, “ব্যাচেলর পয়েন্ট’র এই বিশেষ পর্বে তুলে ধরা হবে ব্যাচেলররা কীভাবে কোরবানির জন্য গরু কিনতে যায়, গরুর হাটে তাদের সঙ্গে কী ঘটনা ঘটে; কাবিলা, পাশা, শুভ কিংবা হাবু ভাইয়েরা কীভাবে ঈদ উদযাপন করে এসব।”

বিশেষ এই নাটকেও থাকছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ তারকারা। মূল চরিত্রগুলোতে অভিনয় করবেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির ও চাষী আলম। তাদের সঙ্গ দেবেন শিমুল শর্মা, ফারিয়া শাহরিন, সাবিলা নূর, মনিরা মিঠু, সানজানা সরকার রিয়া প্রমুখ।

আরএমএ


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি