ঢাকা, মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২

জলের নীচে জলকেলিতে মিমি চক্রবর্তী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৮, ৭ জুন ২০২২

এই সময়ের দাপুটে অভিনেত্রীদের মধ্যে নিঃসন্দেহে উঠে আসে সাংসদ ও স্টার মিমি চক্রবর্তীর নাম। অভিনয় আর রাজনীতি দুটোই সমানতালে সামলাচ্ছেন।

সেই সঙ্গে আবার সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী। ব্যক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

এছাড়াও রয়েছে ফটোশ্যুটের নানান মুহূর্ত। এবার মিমির দেখা মিলল একেবারে জলের তলায়। হ্যাঁ, স্বচ্ছ নীল জলের নীচে মিমির জলকেলির ভিডিও কিন্তু সোশ্যাল মিডিয়ায় সুপারহিট। জলের নীচেও যেন ঠিকরে বেরচ্ছে রুপের ছটা। ঠোটের হালকা লিপস্টিকে আরও যেন মোহময়ী হয়ে উঠেছেন টলি অভিনেত্রী মিমি চক্রবর্তী। নেটিজেনদের নজর কেড়েছে মিমির চোখের সানগ্লাসও।

জলকেলির ভিডিও নিজের ইনস্টা প্রোফাইলে শেয়ার করেছেন সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী। ভিডিও’য় পোজ দেখে বোঝাই যাচ্ছে সম্পূর্ণ সেলফি মুডে ভিডিওটি তুলেছেন অভিনেত্রী। আর এখানেই অনেকে প্রশ্ন তুলেছেন মিমির ফোন নিয়ে। 

 

অভিনেত্রীর অনুরাগীদের অনেকেই কমেন্ট বক্সে জিজ্ঞেস করেছেন আইফোন নিয়ে কী জলের তলায় যাওয়া যায়? কেউ আবার বলেছেন, আইফোন যে সত্যিই ওয়াটার প্রুফ সেটা এবার প্রমাণ হয়ে গেল।

মিমি বরাবরই ফ্যাশনিস্তা। স্প্যাগিটি পরে খোলা চুলে মিমির জলে ডুব দেওয়ার মুহূর্ত ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখন বোধয় একেবারে ঘোরার মুডেই রয়েছেই অভিনেত্রী। কিছুদিন আগেই পুরীর জগন্নাথ ধাম থেকে জগন্নাথ দেবের পুজো দিয়সেখান থেকে বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন নিজের ইনস্টা হ্যান্ডেলে। সিনেমা ও বিভিন্ন রাজনৈতিক কর্মসূচীর কারণে সারা বছরই ব্যস্ত থাকেন তিনি। এবার এর মাঝেই সময় বের করে কয়েকটি জায়গা ঘুরে ছুটি কাটাচ্ছেন মিমি।

সি-বীচ থেকে কখনও আসমানি বিকিনিতে তো কখনও ফ্লোরার টু পিসে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। এই গ্রীষ্মের ছুটিতে মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তীর ছবি মিনি। মাসি বোনঝির সম্পর্কের একটু অভিনব গল্প বলেছে মিনি। সম্পূর্ণা লাহিড়ী এবং রাহুল ভঞ্জের ‘স্মল টক আইডিয়াস’-এর প্রযোজনা সংস্থার তত্ত্বাবধানে তৈরি হয়েছে এই ছবি।

এসি
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি