ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

বন্যার্তদের কোরবানির টাকা দিবেন অনন্ত, ১০ ট্রাক খাবার দিবেন ডিপজল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১২, ১৯ জুন ২০২২ | আপডেট: ২২:০৬, ১৯ জুন ২০২২

স্মরণকালের ভয়াবহ বন্যায় বিপর্যস্ত সিলেট-সুনামগঞ্জ। এবার বানভাসি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ঘোষণা দিলেন চলচ্চিত্রের আলোচিত দুই ব্যক্তিত্ব মনোয়ার হোসেন ডিপজল ও অনন্ত জলিল। পাশাপাশি আহ্বান জানালেন, সবার সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়াতে। 

ডিপজল জানালেন চেষ্টা করছেন প্রতি সপ্তাহে ২ ট্রাক করে খাবার সিলেট ও সুনামগঞ্জে পাঠানোর। অন্যদিকে, ১৮ জুন রাতে ফেসবুক লাইভে এসে অনন্ত জানান, দুইয়ের অধিক কোরবানি না দিয়ে সে টাকা পাঠাবেন সিলেটে। 

অনন্ত বলেন, ‘‘প্রতিবছরের মতো ৮টা, ১০টা বা ১২টা গরু কোরবানি না দিয়ে এ বছর ১টি বা ২টি গরু কোরবানি দেবো। আর কোরবানির বাকি টাকা দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াবো। শুধু কোরবানির টাকাই নয়; বিজনেসের টাকা এবং আমি যে সিনেমা মুক্তি দিতে যাচ্ছি ‘দিন দ্য ডে’, সেখান থেকে প্রাপ্ত টাকা দিয়ে সিলেটে বন্যার্তরা যে কষ্টে আছেন, তাদের পাশে দাঁড়াবো।’’

এদিকে ১০ ট্রাক খাবারের বিষয়ে ডিপজল বলেন, ‘বন্যাদুর্গত এলাকায় খাবার স্টোর করা কঠিন। কারণ সেখানে তো শুকনো মাটিই নেই। আবার রান্না করার মতো খাবারও পাঠানো সম্ভব নয়। আগুন জ্বালানো যাবে না। তাই সব ভেবে-চিন্তে প্রতি সপ্তাহে দুই ট্রাক করে শুকনো খাবার পাঠাবো। মোট দশ ট্রাক। আশা করি এর মধ্যে পরিস্থিতি ভালো হয়ে যাবে।’

পাশাপাশি ডিপজল সবাইকে দুর্গতদের পাশে দাঁড়ানোর আহ্বান করেন। জানান, প্রতি সপ্তাহে দুই ট্রাক করে চিড়া-গুড়, বিশুদ্ধ পানির সঙ্গে শিশু খাবার পাঠানো হবে বেশি পরিমাণে। 

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি