ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

কলকাতায় মেয়ের সঙ্গে কারিশমার পেটপুজো, কী কী খেলেন অভিনেত্রী?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২১, ২০ জুন ২০২২

বলিউড সেলিব্রেটিরা কলকাতায় গেলেই মিষ্টি দই, সন্দেশ আর রসগোল্লা খাবেনই। তবে বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর যেন সবার থেকে আলাদা। গত একমাস ধরে কলকাতার নানা জায়গায় ‘ব্রাউন’ ছবির শুটিং করার মাঝে টুকটাক বাঙালি খাবার দিয়ে সেরে ফেলছেন পেটপুজো। শোনা গিয়েছে, ডায়েট ভুলে কারিশমা খেয়েছেন ডাব চিংড়িও। বাওয়ালির রাজবাড়িতে শুটিংয়ের সময় নাকি কারিশমা বাঙালি রসনায় ডুব দিচ্ছেন!

তবে এবার আর রাজবাড়িতে নয়, বরং মেয়েকে সঙ্গে নিয়ে রোববার কারিশমা পৌঁছে গিয়েছেন কলকাতার পার্কস্ট্রিটের একটি রেস্তোরাঁয়।

রেস্তরাঁয় কী কী খেলেন তারা?

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, কালি ডাল, কুলচা, মাটন রোগানজোশ, স্প্যাগেটি খেয়েছেন কারিশমা ও তার মেয়ে। 

বলিউড পরিচালক অভিনয় দেওর ‘ব্রাউন’ সিরিজেই দেখা যাবে কারিশমা কাপুরকে। এই সিরিজে কারিশমার সঙ্গে দেখা যাবে যিশু সেনগুপ্তকেও। এই সিরিজ দিয়েই বহুদিন বাদে অভিনয়ে ফিরছেন হেলেন।

কয়েক বছর ধরেই এই সিরিজ নিয়ে আলোচনা চলছিল। এমনকী, কারিশমা কাপুর নিজের ইনস্টাগ্রামে এই সিরিজে অভিনয় করার কথাও জানিয়ে ছিলেন।

অন্যদিকে, কয়েকমাস আগেই দার্জিলিং, কালিম্পংয়ে শুটিং করেছেন কারিনা কাপুর। এই শুটিংয়ে কারিনা সঙ্গে করে নিয়ে এসেছিলেন তার ছোটছেলে জে আলি খানকেও। কারিনাও দার্জিলিংয়ে পৌঁছে সেখানকার খাবার চেখেছিলেন। দেখা করেছিলেন স্কুলের বান্ধবীর সঙ্গেও। সেই সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছিলেন কারিনা।

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি