ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

করণকে অপমান করে বের করে দিয়েছিলেন অক্ষয়! কেনো?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৬, ৩০ জুন ২০২২

করণ জোহরকে অপমান করে বের করে দিয়েছিলেন অক্ষয় খান্না। পরবর্তীতে কাজের জগতে সফল হয়েও ফেলে আসা দিনের সেই অপমান ভুলতে পারেননি না কি করণ! তবে কেনো?

করণ জোহর ও তার ধর্ম প্রোডাকশন দিয়েছে একের পর এক হিট সিনেমা। বলিউডে নায়ক-নায়িকাদের সাফল্যের জন্যও তাকিয়ে থাকে তার দিকে। এক কথায় তার সিনেমাতে কাজের সুযোগের অপেক্ষায় থাকেন বড় বড় অভিনেতারা। এমন এক জন সফল পরিচালকের ছোটবেলাতেও নাকি লুকিয়ে আছে অপমানের কাহিনি! অবাক হওয়ার মতোই। তবে তার চেয়েও অবাক করা হল, সেই অপমানের নেপথ্যে ছিলেন অভিনেতা অক্ষয় খন্না! 

জানা যায়, বেশ কিছু দিন আগে একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে মুখোমুখি হন করণ ও অক্ষয়। সেখানেই কথাবার্তার এক ফাঁকে ছোটবেলার প্রসঙ্গ টেনে অক্ষয়কে করণ বলেন, “তোমার হয়তো মনে নেই, ছোটবেলায় আমার সঙ্গে খুব খারাপ ব্যবহার করতে তুমি!” 

অভিনেতাকে ছোটবেলার স্মৃতি মনে করাতে গিয়ে করণ আরও বলেন, “আমি ও অক্ষয় প্রতিবেশী ছিলাম। একই স্কুলে পড়তাম। আমি ব্যাডমিন্টন খেলতে ভালবাসতাম, কিন্তু ভাল খেলতে পারতাম না। আর অক্ষয় খুব ভাল ব্যাডমিন্টন খেলত। এক দিন স্কুলের ব্যাডমিন্টন কোর্ট থেকে আমাকে বের করে দিয়েছিল অক্ষয়। ওর ভয়ে ব্যাডমিন্টন খেলতে যেতে পারতাম না!”

এই ঘটনার কথা অক্ষয় সেই মুহূর্তে মনে করতে পারেননি। ভেবেছিলেন, করণ হয়তো মজা করার জন্য বানিয়ে বলছেন। পরে অবশ্য ছোটবেলার এই ঘটনার জন্য ক্ষমাও চেয়ে নেন অভিনেতা।

সূত্রঃ আনন্দবাজার অনলাইন
আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি