ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বলিউডে যশ দাশগুপ্ত, কার সঙ্গে জুটি বাঁধছেন নুসরাত প্রেমিক?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৮, ১৫ জুলাই ২০২২

হিন্দি ছবিতে কাজ করছেন যশ দাশগুপ্ত। এ খবর নিয়ে আর কোনও প্রশ্নচিহ্ন নেই। এক প্রকার নিশ্চিত যে, ছবির প্রথম সিডিউলের কাজ সম্পন্ন হয়েছে। শোনা যাচ্ছে ছবিতে অভিনয় করছেন ‘ইয়ারিয়া’ ছবির পরিচালক দিব‌্যা খোসলা কুমার। বাংলার যশের জন‌্য এটি নিশ্চিতভাবেই বড় সুযোগ হতে চলেছে।

টলিউডে তার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘চিনে বাদাম’। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তিনি ও নুসরাত অভিনীত ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’। এর মধ্যেই ইন্ডাস্ট্রিতে কান পাতলে তার হিন্দি ছবিতে কাজের খবর শোনা যাচ্ছে। কানাঘুষো এই ছবিতে জাভেদ জাফরির ছেলে মিজান জাফরি, লিলেট দুবে, টেলিভিশনের জনপ্রিয় মুখ পার্ল ভি পুরী, প্রমুখ অভিনয় করছেন।

এছাড়া আরও কয়েকজন জনপ্রিয় অভিনেতা থাকতে পারেন। পরিচালনায় খুব সম্ভবত, বিনয় সাপ্রু ও রাধিকা রাও। যারা প্রচুর জনপ্রিয় মিউজিক ভিডিও পরিচালনা করেছেন। এই নতুন হিন্দি ছবিটির নাম এখনও ঠিক হয়নি। ছবির প্রথম দিকের শুটিং উত্তর ভারতে হয়েছে, এমনটাই খবর।

কিছুদিন আগে ঈদে মুক্তিপ্রাপ্ত একটি মিউজিক ভিডিও-তে যশ-নুসরাত, যথেষ্ট নজর কেড়েছেন। তারপরেই শোনা যাচ্ছে যশের হিন্দি ছবিতে যুক্ত হওয়ার খবর।

প্রসঙ্গত, ‘গ‌্যাংস্টার’, ‘ওয়ান’, ‘এসওএস কলকাতা’ যশের উল্লেখযোগ‌্য ছবি। তার এই সিনেমা সফরের মাঝে গতবছর তিনি রাজনীতিতে যোগ দিয়েছিলেন। তখন অনেকের মনে প্রশ্ন জেগেছিল যে, ফিল্ম এবং রাজনীতি তিনি কীভাবে ব‌্যালান্স করেন। তবে যশ অভিনয় জারি রেখেছেন। এবার দেখার বলিউডের খাতায় নাম লেখানোর পর তার ফিল্ম কেরিয়ার কোন দিকে মোড় নেয়।

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি