ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

প্রথমবার পর্দায় আসছেন অমিতাভ নাতনি নভ্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩২, ১৬ জুলাই ২০২২

নভ্যা নভেলি নন্দা, সম্পর্কে ভারতের সেরা অভিনেতা অমিতাভ বচ্চনের নাতনি। এবার পর্দায় আসছেন তিনি। তবে কোন সিনেমায় নয়, একটি বহুজাতিক প্রসাধন সংস্থার বিজ্ঞাপনে দেখা মিলবে তার।

বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের নাতনি পর্দায় আসছেন আর তা নিয়ে অনুরাগীদের কৌতূহল থাকবে না, তা কি হয়! ইতোমধ্যেই নভ্যাকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকে। নতুন এ কাজ নিয়ে বেশ উচ্ছ্বসিতও তিনি। তাইতো বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীদের সঙ্গে বিষয়টি ভাগাভাগি করেনিতে কাজের ভিডিও’র প্রথম ঝলক প্রকাশ করেছেন নভ্যা। 

ঈই ভিডিওতে তাকে দেখা গিয়েছে কাজের পোশাকে, সামনে ল্যাপটপ রেখে কাজ করছেন তিনি। সেই সঙ্গে নভ্যা কথা বলেছেন ‘সেল্ফ ওয়ার্থ’ প্রসঙ্গে।

এই ভিডিও প্রকাশ করে নভ্যা লিখেছেন, “নিজের দাম বলতে ঠিক কী বোঝায়, জানতে আপনাদের আরও অপেক্ষা করতে হবে।”

তবে এই বিজ্ঞাপন পর্দায় কখন থেকে দেখা যাবে তা নিয়ে কোনও খবর পাওয়া যায়নি।

আর মেয়ের প্রথম কাজকে অভিনন্দন জানিয়ে শ্বেতা লিখেছেন, “এর থেকে অনেক বেশি প্রাপ্য তোমার।”

পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও ভালোবাসায় ভরে গিয়েছে নভ্যার বিনোদনের জগতে প্রথম পথ চলায়। যদিও দাদু অমিতাভ বচ্চন তার প্রিয় নাতনির পর্দায় প্রথম আত্মপ্রকাশ নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি। 

সূত্রে জানা গেছে, বিভিন্ন সামাজিক উন্নয়নের কাজে ইতোমধ্যেই নিজের পরিচয় তৈরি করেছেন নভ্যা। ‘নভেলি’ ও ‘আরা’ নামে দুটি সংস্থার গুরুত্বপূর্ণ পদে রয়েছেন তিনি। একটি সংস্থা কাজ করছেন নারী-পুরুষের সমানাধিকার নিয়ে, আরেকটি সংস্থা মহিলা স্বাস্থ্য সুরক্ষা ও সচেতনতা নিয়ে।
সূত্র: আনন্দবাজার অনলাইন
আরএমএ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি