ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

সোহিনী সরকারের মন জুড়ে কোন নায়কের রাজত্ব?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৭, ২৪ জুলাই ২০২২

সোহিনীর ইনস্টাগ্রামে চোখ রাখলেই পাওয়া যাবে যাবতীয় প্রশ্নের উত্তর। তার মন জুড়ে রাজত্ব এক নায়কের। তবে তিনি টালিউডের কেউ নন। কয়েক মাস আগেই তার বিচ্ছেদের গুঞ্জনে উত্তাল হয়েছিল ইন্ডাস্ট্রি। তা নিয়ে অবশ্য একটি বাক্যও ব্যয় করেননি সোহিনী সরকার। কিন্তু জানেন কি, তার মনে এখন কার বসত? কাকে চোখে হারাচ্ছেন তিনি?

সোহিনীর ইনস্টাগ্রামে চোখ রাখলেই পাওয়া যাবে যাবতীয় প্রশ্নের উত্তর। তার মন জুড়ে রাজত্ব এক নায়কের। তবে তিনি টালিউডের কেউ নন। না, বলিউডও না। হলিউড তারকা মিকেলে মোরোনে কে চেনেন নিশ্চয়ই? নেটফ্লিক্সের '৩৬৫ ডেজ'-এ মুখ্য চরিত্রে অভিনয় করেছেন এই ইতালীয় তারকা। তাকে ঘিরেই সোহিনীর যত মুগ্ধতা।

ইনস্টাগ্রামে মিকেলের একটি ছবি দিয়েছেন 'সত্যবতী'। দেখা যাচ্ছে, একটি ইয়টের উপর শুয়ে রয়েছেন অভিনেতা। তার ঊর্ধ্বাঙ্গ অনাবৃত। সুঠাম, পেশীবহুল চেহারা দৃশ্যমান। খুব পরিচিত তিন শব্দে মনের ভাব প্রকাশ করেছেন সোহিনী। লিখেছেন, 'ও মা গো!' 

'ব্যোমকেশ হত্যমঞ্চ'-এ সত্যবতী হয়ে ফিরছেন সোহিনী। এ ছাড়াও মুক্তি পেয়েছে তার ওয়েব সিরিজ 'সম্পূর্ণা'। সব মিলিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী। কাজের ফাঁকেই আবার ঘুরে বেড়াচ্ছেন ইতিউতি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি