ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

কেকে বিতর্কে ইতি, এবার হত্যা রহস্যে জড়িয়ে পড়লেন রূপঙ্কর!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৪, ২৯ জুলাই ২০২২

কেকে বিতর্ক থেকে কিছুটা হলেও দূরে সরেছেন জনপ্রিয় গায়ক রূপঙ্কর বাগচী। নেটিজেনদের যে রোষের মুখে পড়েছিলেন রূপঙ্কর, তাতে রূপঙ্কর একেবারে নাজেহাল। আর তাই তো এসব থেকে নিস্তার পেতেই একটু ব্রেক তো দরকারই ছিল গায়কের। সে কারণেই বাক্সপ্যাঁটরা নিয়ে সোজা রওনা দিলেন পুরীতে! কিন্তু বলে না, যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধে হয়! রূপঙ্করের সঙ্গেও ঘটল এমন ঘটনা। পুরীতে পৌঁছে এক হত্যা রহস্যে জড়িয়ে পড়লেন রূপঙ্কর!

এ গল্প একেবারেই বাস্তবের নয়। বরং এক ওয়েব সিরিজেই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িয়ে পড়বেন রূপঙ্কর। সিরিজের নাম ‘মার্ডার বাই দ্য সি’। এই সিরিজে ফটোগ্রাফারের চরিত্রে দেখা যাবে রূপঙ্করকে। সিরিজটি বানিয়েছেন অঞ্জন দত্ত। তবে শুধুই রূপঙ্কর নয়, সিরিজে দেখা যাবে অনন্যা চট্টোপাধ্যায়, সুমন্ত মুখোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী, পায়েল সরকার, তৃণা সাহা, সুপ্রভাত দাস, নীল মুখোপাধ্যায়। সিরিজে ফিল্ম মেকারের চরিত্রে অভিনয় করবেন অঞ্জন দত্ত নিজেই। অনন্যাকে দেখা যাবে এক গোয়েন্দার চরিত্রে। সিরিজের আবহ সংগীতের দায়িত্বে থাকছেন নীল দত্ত।

পুরীতে এক ধনী, সম্ভ্রান্ত পরিবার হাওয়া-বদলের জন্য গিয়েছেন। সেখানেই খুন হবে পরিবারের কর্তা বিক্রম রায়। তদন্তের ভার পড়বে মহিলা গোয়েন্দা অর্পিতা সেনের উপরে। তারপর একে একে এই খুনের গল্পে প্রবেশ করবে নানা চরিত্র। শেষমেশ কি রহস্যের সমাধান ঘটবে? উত্তর মিলবে আগস্ট মাসে। সিরিজটি প্রযোজনা করেছে এসভিএফ। 

প্রসঙ্গত, হু ইজ কেকে! ফেসবুক লাইভে এসে জনপ্রিয় সংগীত শিল্পী রূপঙ্কর বাগচীর এই মন্তব্য এবং কলকাতায় অনুষ্ঠান করতে এসে কেকের মৃত্যকে টেনে কয়েকদিন আগেই তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। সংবাদ বৈঠক ডেকে পুরো বিষয়টা নিয়ে ক্ষমা চেয়েছেন রূপঙ্কর। তবুও যেন বিতর্ক থামছিল না। বিতর্কের জেরে মিও আমোরের বিজ্ঞাপনী গান থেকে বাদ গিয়েছেন রূপঙ্কর। আসন্ন এক বাংলা ছবি থেকেও বাদ দেওয়া হয়েছে তার গান। এখন রূপঙ্কর যাই করেন, নেটিজেনরা তাকে কটাক্ষ করতে ছাড়েন না। ঠিক এমন সময়ই ইউটিউবারের গান চুরির অভিযোগে ফের বিপাকে পড়লেন রূপঙ্কর।  এই নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি রূপঙ্করের কাছ থেকে।

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় রূপঙ্কর জানিয়ে ছিলেন, ভারত সরকারের হয়ে একটি গান রেকর্ড করেছিলেন। ভারতের অর্থমন্ত্রকের তরফ থেকে এই গানটি আয়োজন করা হয় যেখানে রূপঙ্কর, সৌমজিৎ, সুরেশ ওয়াদেকর, সোনু নিগম সহ একাধিক শিল্পীরা রয়েছেন। বাংলা ছাড়াও এই গানটি রেকর্ড করা হয়ে মারাঠী, তামিল, তেলুগু, মালয়লম, গুজরাটি, পাঞ্জাবি, হিন্দি, ওড়িয়া, অসমিয়া ভাষায়। ফেসবুকে সেই গানের ভিডিওই শেয়ার করেছিলেন রূপঙ্কর। ক্যাপশনে লিখেছিলেন, ‘এরকম একটা সুযোগ পেয়ে সম্মানিত বোধ করছি।’

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি