ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

ডিপনেক ড্রেসে লাস্যময়ী মধুমিতা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৫, ২৯ জুলাই ২০২২

সৌন্দর্যে মাতোয়ারা তার ফ্যানেরা। আর সত্যি বলতে, তা হওয়ার যথেষ্ট কারণও আছে। এমনিই অভিনেত্রী এতটাই সুন্দর, তার অভিনয় দক্ষতারও প্রশংসা হয় সব সময়ই। এরপরেও মধুমিতার স্টাইল স্টেটমেন্ট নিয়েও চর্চা হয় যথেষ্ট। তার ফ্যাশন সেন্স নিয়ে টলিপাড়ায় কম আলোচনা হয় না।

শাড়ি হোক বা সাহসী পশ্চিমী ড্রেস, যে কোনও পোশাকেই নিজের সৌন্দর্য ফ্লন্ট করার কোনও সুযোগ ছাড়তে নারাজ অভিনেত্রী। সম্প্রতি একটি সায়ান ব্লু রঙের ড্রেসে নিজের নতুন লুকের ছবি শেয়ার করেছেন মধুমিতা। আর তাকে এই সাজে অসাধারণ লাগছে। তার দিক থেকে চোখ ফিরিয়ে নেওয়ার কোনও উপায়ই নেই।

একটি সায়ান ব্লু রঙের ড্রেস পরেছেন মধুমিতা সরকার। আর মধুমিতার এই লুকটি সত্যিই অসাধারণ। তার দিক থেকে নজর সরানো যাচ্ছে না। তার ত্বকের কমপ্লেকশনের সঙ্গে খুবই ভালো মানিয়েছে এই রং। দুর্দান্ত এই ড্রেসে কিলার পোজও দিয়েছেন অভিনেত্রী।

মাথা থেকে পা পর্যন্ত একটি মনোটোনই ধরে রেখেছেন তিনি। কোনওভাবেই ব্রেক হয়নি ড্রেসে এই মনোটোন। আর তাতেই যেন সৌন্দর্য ১০ গুণ বেড়েছে। খুব ভালো লাগছে তাকে। এই ড্রেসটি বডিকন প্যাটার্নে তৈরি করা হয়েছে। এতে মধুমিতার ফিগারও খুব ভালো কমপ্লিমেন্ট পেয়েছে।

এই ড্রেসে ডিপ নেকলাইন যোগ করা হয়েছে। ডিপ নেক ডিটেলিং ড্রেসের হটনেসকে বাড়িয়েছে। নি লেন্থ এই ড্রেসে যোগ করেছে সেক্সি টাচ। স্কাল্পটেড ডিটেলিং দেওয়া হয়েছে এই নেকলাইনে। একই টাচ লক্ষ্য করা গিয়েছে ড্রেসের স্লিভেও।

স্লিভটি কি দেখেছেন? কাট আউট স্লিভ যোগ করা হয়েছে এই ড্রেসে। যা দেখে প্রশংসা না করে থাকার কোনও উপায়ই নেই।

এই মনোক্রম্যাটিক স্টাইলিং এখন ফ্যাশনে যথেষ্ট ইন। আপনি যদি একবার হলিউড বা বলিউডের তারকাদের দিকে নজর দেন, আপনি দেখবেন সবাই এই ট্রেন্ডে ইতিমধ্য়েই গা ভাসিয়েছেন। মাথা থেকে পা পর্যন্ত এক রঙের ড্রেস পরলে বা একই রঙের প্যালেট থেকে অন্য শেড বেছে নিলে তাকেই মনোক্রম বলে মনে করেন ফ্যাশন বিশেষজ্ঞরা।

আর মধুমিতার ড্রেসেও পাওয়া গেল সেই টাচ। একই রঙের ওয়ান পিস ড্রেসে তিনি নজর কাড়লেন। তাকে এতটাই সুন্দর দেখতে লাগছিল যে, কমেন্টে উপচে পড়ল প্রশংসার বন্যা।

ঈশানী জয়সওয়াল এই ড্রেসটি ডিজাইন করেছেন।

এই ড্রেসের সঙ্গে মানানসই মেকআপও করেছেন মধুমিতা সরকার। তার মেকআপে ধরে রেখেছেন নিউট্রাল টোন। ন্যুড মেকআপ এখন বিউটি ওয়ার্লডে খুবই জনপ্রিয়। মধুমিতার মেকআপের ধরনও তাই। ন্যুড মেকআপ করেছনে। তার গালে রয়েছে ব্লাশের ছোঁয়া।

এছাড়া গালে হাইলাইটারের টাচও রয়েছে। যা তার গ্ল্যামার বাড়িয়েছে। আইল্যাশকে বেশ ডিফাইন করা হয়েছে। পিংক লিপসে মধুমিতার সৌন্দর্য উপচে পড়ছে। কমেন্টে অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। আর আমরাও তার দিক থেকে চোখ ফেরাতে পারছি না।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি